হ্যাক করে দেখে নিন বিস্তারিত প্রিয়জন তার মোবাইলে প্রতিদিন কি কি করতেছে । 100% working |

হ্যালো বন্ধুরা,সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে শুরু করতেছি আমার আজকের টিপসটি। নিশ্চয় আপনারা সবাই আল্লার রহমতে ভালো আছেন। আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের প্রিয় মানুষের মোবাইলের দিকে নজর রাখবেন। বর্তমানে আমরা এমন কেউ নেই যে এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করি না।আমরা আমাদের পকেটের টাকা দিয়া কয় জনে আমাদের প্রিয়জনের সাথে কথা বলি।

বর্তমান ইন্টারনেটের যুগে আমরা সবাই আমাদের প্রিয়জনের সাথে imo,whatsapp,messanger,viber and skype এ ফ্রিতে আনলিমিটেড কথা বলতে পারি। আপনি তো আর সারাদিন আপনার প্রিয়জনের সাথে কথা বলিলে আপনার সংসার চলবে না,সেজন্য আপনাকে বিভিন্ন কাজে ব্যস্ত থাকতে হয়। কিন্তু আপনার প্রিয়জনের প্রতি আপনার অপুরন্ত ভালোবাসা আছে,তাই আমাদের মাঝে অনেকে আছে যারা সব সময় নজর রাখে যেন তাদের প্রিয়জন কারোও সাথে কথা না। বাট গোপনে মোবাইল চেক করে কার সাথে কথা বলেছে, কে কল দিয়েছে। যদি আপনার প্রিয়জন একটা চালাক হয় তাহলে তারা অন্যের সাথে কথা বলার পর তাদের মোবাইল থেকে কল হিস্টোরি ডিলিট করে দেয়।

তো আমি আজ আপনাদের যে নিয়মটা দেখাবো তাহলো আপনি আপনার প্রিয়জনের মোবাইল হাতে নিয়া দেখা লাগবে না সে কার কার সাথে কথা বলতেছে এবং কে তাকে কি মেসিজ দিয়েছে। যদি আপনি আমার নিয়মটা ফলো করেন তাহলে আপনি আপনাদের থেকে বিস্তারিত দেখতে পারবেন। সে কার কার সাথে কোন নাম্বারে কথা বলেছে কাকে কি মেসিজ দিতেছে,কে তাকে কি মেসিজ পাঠাইতেছে। যদিও তারা তাদের মোবাইল থেকে সব ডিলিট করে দেয় তবুও আপনি তার মোবাইলের দৈনিক হিস্টোরি দেখতে পারবেন।

আপনি যেভাবে হোক আপনার টার্গেট মোবাইলে একটা এপ্স ডাউনলোড করে কিছু সেটিং করে দিবেন। তারপর ঐ এপ্সটি তাদের মোবাইলে থেকে অটোমেটিক হাইড হইয়া যাবে। এপ্সটির নাম হলো Thetruthspy। তো আমি আপনাদের সুবিধার জন্য ভিডিও করে দিলাম তা থেকে আপনারা সুন্দর করে বুঝে নিবেন। যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট  করে জানাবেন।

মন্তব্য করুন