শুধু একবার কপি করুন যেকোন কিছু,এক মাস,এক বছর পরও বের করতে পারবেন আপনার কপি করা ফাইলটি।

6

প্রতিদিন পিসি চালাতে যেয়ে আমরা কত কিছুই না কপি,পেষ্ঠ করি। প্রথমটা কপি করার পর দ্বিতীয়টা কপি করলে আর প্রথমটার কপি থাকেনা।তাই এই সমস্যার সমাধান করতে আপনাদের জন্য নিয়ে আসলাম Comfort Clipboard সফটওয়্যার।যেকোন কিছুই কপি করেন না কেন তার পরিমাণ যদি হয় হাজারের ও উপরে তাও জমা হয়ে থাকবে Comfort Clipboard সফটওয়্যার এ,মাসের পর মাস,বছরের পর বছর, যদি না আপনি ডিলিট করেন।আমরা keyboard এর Print Sereen চেপে যে Screen Shot নেই সেটাও জমা হয়ে থাকবে Comfort Clipboard তে এবং তা আপনি চাইলে পেষ্ঠ করতে পারবেন।

১৯ ডলার মূল্যের এই সফটওয়্যারটি আপনাদের জন্য একদম ফ্রি  (ডাউনলোড লিংক) ক্রাক,সিরিয়াল দুটোই দেওয়া আছে।সিরিয়াল দেওয়ার পর কাজ না হলে ক্রাক দিন,এরপর পিসি রিস্টার্ট করুন দেখুন ফুলভার্সন হয়ে গেছে।

 

ক্রাক দিয়ে যেভাবে ফুলভার্সন করবেন:-প্রথমে সফটওয়্যারটি Install করুন,এবার নিচের দেওয়া ছবির মত

সিস্টেম ট্রে থেকে Comfort Clipboard এর আইকন টিতে মাউসের রাইট ক্লিক করে Exit করে দিন।আপনার ডাউনলোড করা সফটওয়্যার এর মধ্যে দেখুন Crack নামে একটা ফোল্ডার আছে ওটার ভিতর যে ফাইল আছে ওটা Copy  করুন এবং C:\Program Files\ComfortClipboard এ যেয়ে paste করুন একটা ম্যাসেজ আসবে YES করে দিন এবং একটা রিস্টার্ট দিন ব্যাস কাজ শেষ।

কোন সমস্যা থাকলে কমেন্টে বলুন।

ফেসবুক থেকে মন্তব্যঃ

6 Comments
  1. রাজীব says

    Thanks> tobe use kore Dekhbo

  2. মোঃ নুর নবী says

    drun

  3. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  4. সিহাব সুমন says

    সুন্দর পোষ্ট টি শেয়ার করার জন্য ধন্যবাদ।

  5. AL-AMINB says

    nice.

  6. rony says

    thanks

Leave A Reply