মূলপাতা সফটওয়্যার দারুন একটি সফটওয়্যারের ফুল ভার্সন। revo uninstaller pro

দারুন একটি সফটওয়্যারের ফুল ভার্সন। revo uninstaller pro

4
ভাগ
EaseUS Data Recovery Wizard

এবার আপনাদের সাথে যে সফটওয়্যার পরিচয় করে দিব তা হল Revo Uninstaller Pro. সময় নেবো ২ মিনিট।

আমরা কম্পিউটারে অনেক সফটওয়্যার ইনস্টল করি। আবার অপ্রয়োজনীয় সফটওয়্যার আনইনস্টল করি। এই আনইনস্টল করার সময় (কম্পিউটারের ডিফল্ট আনইন্সটলার দিয়ে) অনেক ফাইল ঠিক মত ডিলেট হয় না। কিন্তু এই Revo Uninstaller Pro দিয়ে আপনি খুব ভাল ভাবে আনইনস্টল করতে পারবেন।

এখন এর আরও কিছু কাজের কথা বলি।

Revo Uninstaller Pro ইনস্টল করার পর এটি রান করুন। আপনার কম্পিউটারে যে সকল সফটওয়্যার ইনস্টল করা আছে তা দেখাবে। এখন যে সফটওয়্যার আনইনস্টল করতে চান তার উপর ডাবল ক্লিক করুন। দেখবেন আনইনস্টল প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আনইনস্টল শেষ হয়ে গেলে যে Scanning modes আছে সেখানে Advanced রেডিও বাটনে ক্লিক করুন। এরপর Scan এ ক্লিক করুন। Found leftover Registry items নামে একটি উইনড্রো আসবে। ক্লিক select all > delete > yes. আরেকটি উইনড্রো আসবে।সেখানেও Select all > delete > yes.

এরপর এর মেইন উইনড্রোর বাম পাশে আছে junk files cleaner. ক্লিক করুন। এবার উপরে দেখবেন scan লেখা আছে সেখানে ক্লিক করুন। আপনার সিস্টেম স্ক্যান করে জান্ক ফাইল দেখাবে। উপরের delete বাটনে ক্লিক করুন। জান্ক ফাইল শেষ।

আরও আছে ধরুন আপনি একটা সফটওয়্যার আনইনস্টল করতে চাচ্ছেন কিন্তু সফটওয়্যারটি  খুজেঁ পাচ্ছেন না। এর জন্য আছে Hunter Mode. Hunter Mode এ ক্লিক করুন। দেখবেন উইনড্রোটি মিনিমাইজ হবে। কিন্তু ডেক্সটপে দেখবেন একটি + আকিৃতির আইকন দেখাচ্ছে। এবার যে  সফটওয়্যার আনইনস্টল করতে চাচ্ছেন তার উপর নিয়ে এটি ছেড়ে দিন। অপশন থেকে uninstaller সিলেক্ট করুন।

আরও অনেক কাজ করা যায় এর মাধ্যমে। সফটওয়্যারটির সাইজ ৬.৮ মেগাবাইট।  প্যাচ ফাইল সহ সফটওয়্যারটি ডাউনলোড করুন এখান থেকে http://www.mediafire.com/?ofsnr2d888saww7  । প্রথমে Revo Uninstaller Pro ইনস্টল করুন। তারপর Exit করে প্যাচ ফাইলটি ইনস্টল করুন। উইনড্রোস ৭ এ প্যাচ ফাইলটিকে রাইট ক্লিক করে Run as administrator ক্লিক করবেন।

ধন্যবাদ সবাইকে।

ফেসবুক থেকে মন্তব্যঃ