মূলপাতা সফটওয়্যার এবার গানের সাথে চলবে লিরিক্স

এবার গানের সাথে চলবে লিরিক্স [অফলাইনেও চলবে] [Paid & Latest]

0
ভাগ
EaseUS Data Recovery Wizard

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সকলে ভালো আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এলাম আমার New টিউন।তো আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই।

আজ আপনাদের জন্যক এমন একটি পেইড এপ নিয়ে এলাম এর মাধ্যমে আপনারা গানের পাশাপাশি লিরিক্স ও দেখতে পারবেন,তাছাড়া লিরিক্স চলবে অফলাইন মোডেও। এপটির নাম হলো MusixMatch . এই এপ দিয়ে আপনার গান,লিরিক্স,গানের নাম পরিবর্তন সহ আরো অনেক কাজ করতে পারবেন। আর এটি কিন্তু ফ্রী ভার্সন নয়,আপনাদের জন্য আমি নিয়ে এসেছি এর পেইড ভার্সন,যার ফলে এই এপের মধ্যে আপনারা বিজ্ঞাপনের নাম গন্ধ কোনটাই পাবেন না।

তো আর দেরী কিসের? এখুনি নিচ থেকে এপটি ডাউনলোড করে নিন।

App Name: MusixMatch Premium

Size:১৩ এম্বি

Download Link: এখানে ক্লিক করুন

এরকম আরো পেইড এপ্স এবং গেইমস পেতে আমার টেলিগ্রাম চ্যানেলে যোগ দিনঃ

টেলিগ্রাম চ্যানেল

যেভাবে ডাউনলোড করবেনঃ

 

তো কেমন লাগলো আমার এই টিউনটি?আশা করি ভালো লেগেছে।ভালো লেগে থাকলে কিংবা মন্দ লেগে থাকলে সকল ভালো লাগা,মন্দ লাগা জানাতে ভুলবেন না।পরবর্তীতে কি নিয়ে টিউন করা যায় তা জানাতে ভুলবেন না।আপনার মূল্যবান সময় নষ্ট করে টিউনটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ,সবাই ভালো থাকবেন,আল্লাহ হাফেজ।

ফেসবুক থেকে মন্তব্যঃ

ভাগ
পূর্ববর্তী নিবন্ধফটোশপ টিউটোরিয়ালঃ CS6 এর মাধ্যমে হলিউড মুভি স্টাইলে পোষ্টার তৈরি।
পরবর্তী নিবন্ধযে ভাবে গুগলের আইডি ডিলিট করবেন?

কারও সাথে সেধে সেধে ঝগড়া করি না কিন্তু কেউ যদি আমার সাথে ঝগড়া করতে আসে তাকে কমে ছাড়ি না । রাগ হয়ে গেলে নিজেকে সামলাতে পারিনা , রাগের বশে অনেক কিছুই করে ফেলি পরে অবশ্য অনুতপ্ত হয় । কেউ আমার পা এ পাড়া দিলে উল্টা আমি তাকে তাৎক্ষণিক সরি বলি কিন্তু পরে কখনও সুযোগমত তাকে পেলে উচিত শিক্ষা দিতে পিছ পা হয় না । ভালো লাগে চোখ বন্ধ করে বিভিন্ন কিছু ভাবতে মানে জেগে জেগে স্বপ্ন দেখতে । খারাপ লাগে যখন আপনজন থেকে কষ্ট পায় । নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি । এক জায়গায় বেশীক্ষণ থাকি না । মাঝে মাঝে এমন কিছু ঘটনা দেখি , মনে হয় যে এই ঘটনাটা গতকাল ও আমার সাথে ঘটেছিল ।কিছু কিছু ব্যাপার এমন ও হয় যে এখন যেটা ভাবছি কিছুক্ষন পরে ঠিক তেমনি ঘটনা আমার সাথে ঘটে । সব সময় অযাচিত কারনে হতাশা অনুভব করি , নিজেকে বড় অসহায় মনে হয় । এই ছোট্ট জীবনে এমন কিছু শিক্ষা পেয়েছি যে আপনজনকে ও বিশ্বাস করতে কষ্ট হয় তবে বন্ধুদের জন্য সব কিছু উজার করে দিতে পারি হাসি মুখে । বন্ধুদের জন্য পিতামাতার অনেক কথায় মানা হয়না । ২৪ ঘণ্টায় ৫ বার খাবার খায় । আমার সবচেয়ে প্রিয় স্থান হল বিছানা একটানা ১৫/১৬ ঘণ্টা ঘুমাইতে পছন্দ করি । যারা একজনের কথা অন্যজনের কাছে বলে বেরায় তারা আমার ২ চোখের বিষ । যারা সামনে সামনে মিষ্টি কথা বলে আর পিছনে কটূক্তি করে আমার মতে এই সব চোগলখোরদের জিহবা কেটে ফেলা উচিত ।নিজের বিষয় নিয়ে ভাবতেই ভাললাগে অপরের বিষয়ে নাক গলানো আমার দ্বারা হয় না । অধিকাংশ সময় একা একা চুপচাপ থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করি কিন্তু চোখের সামনে কোন অন্যায় দেখলে নিজের সমস্ত শক্তি নিয়ে ঝাপিয়ে পড়ি তাতে যদি নিজের কোন ক্ষতি ও হয় পরোয়া করি না । আপাতত এইটুকুই, পরে আরও কিছু মনে পড়লে লিখব.