এক এর ভিতর দুই ! ইয়াহু মেসেন্জার দিয়েই চ্যাট করুন ফেসবুকে।

6

যারা ফেসবুকে সবসময় লগইন থাকতে চান তারা ইয়াহু মেসেন্জার ব্যাবহার করেই এই কাজ টি সহজে সেরে নিতে পারেন। এতে করে আপনি একই সাথে ইয়াহু এবং ফেসবুক দুটিতে লগইন থাকার সুযোগ পেয়ে যাবেন। এর মাধ্যমে আপনি একই সাথে ফেসবুকে ও ইয়াহুতে চ্যাট করতে পারবেন। এই কাজের জন্য আপনাকে yahoo messenger 11.0.0.1751 beta version টি ব্যাবহার করতে হবে। এটাকে আপনি নিচের লিংক থেকে সংগ্রহ করে ইনস্টল করে নিন।

yahoo messenger 11.0.0.1751 beta version ডাউনলোড করতে এই লিংকে গুতা মারুন।

এবার ইনস্টল শেষ হলে আপনি আপনার ইয়াহু আইডি ব্যাবহার করে সাইন ইন করুন। ফেসবুকে সাইন ইন করার জন্য ম্যাসেন্জার টির উপরের অংশে messenger এ ক্লিক করে sign in to facebook chat এ প্রবেশ করুন।

এবার আপনি আপনার ফেসবুকের আইডি ও পাসওয়ার্ড প্রবেশ করান এবং একটা কনফারমেশন ম্যাসেজ আপনার মেইলে চলে যাবে এর পর আপনি নিচের মত ফেসবুকে আপনার বন্ধুদের তালিকা দেথতে পাবেন শুধুমাত্র কতজন এখন ফেসবুকে আছেন।

এবার যার সাথে চ্যাট করতে চান তার উপর মাউস নিয়ে ক্লিক করলে ইয়হুর মত চ্যাট বক্স ওপেন হবে এবং চ্যাট করতে পারবেন।

ফেসবুক থেকে মন্তব্যঃ

6 Comments
  1. ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

  2. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  3. সিহাব সুমন says

    Ai shundor post ti amader shathe share korar jonno dhonnobad.

  4. আব্দুল বারী says

    nice post thanks for share it

  5. Aunkan says

    vai ami amar fb yahoo deye chat korte pare.kintu ami chaina yahoo messenger deye fb te chat korte .akhon smi sts delete korbo kemne?

  6. bah ! ..ami-o aci …. heheheh … a chara .. jara ..windows live messenger , skype use koren ..taara-o ei shuvida ta pete paren …

Leave A Reply