Home পিসি হেল্পলাইন বিডি পিসি হেল্পলাইন বিডির নতুন ফিচার হাইলাইট, ভার্সন ২.০ পূর্ণ রিলিজ !!

পিসি হেল্পলাইন বিডির নতুন ফিচার হাইলাইট, ভার্সন ২.০ পূর্ণ রিলিজ !!

8571
1
SHARE

হ্যালো পিসি হেল্পলাইন বিডি কমিউনিটি!!

পিসি হেল্পলাইন বিডির পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা…।।

প্রথমেই ধন্যবাদ জানাই মুহম্মদ রনি মজুমদার এবং মুহম্মদ নাফিজ রহমান ভাইকে। যাদের জন্য আজ পিসি হেল্পলাইন বিডি আছে।

পিসি হেল্পলাইন বিডি সম্বন্ধে আপনাদের নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছুই নেই। তারপরও নতুন করে বললে বলতে হবে পিসি হেল্পলাইন বিডি হচ্ছে পৃথিবীতে বাংলা ভাষায় টেকনোলজি ভিত্তিক বৃহত্তম সৌশল নেটওর্য়াক। বাংলাদেশ থেকে লেখকগন এক্সক্লুসিভ কনটেন্ট তৈরীর জন্য নিয়মিত পিসি হেল্পলাইন বিডিতে ভিড় জমায়।

দীর্ঘ প্রতিক্ষার পর, পিসি হেল্পলাইন বিডির ২.০ পূর্ণ ভার্সন রিলিজ করা হল। ভার্সন ২.০ এর ব্যবহারকারীর অভিজ্ঞতা ৯৯। তুমুল বেগে এগিয়ে চলছে পিসি হেল্পলাইন বিডির এর এই নতুন ভার্সন। আপনি আপনার হাতের স্মার্ট ফোনের মাধ্যমে খুব সহজে যখন তখন পিসি হেল্পলাইন বিডিতে চলে আসতে পারবেন, আর দেখতে পাবেন পিসি হেল্পলাইন বিডির লেখকদের নতুন নতুন পোস্ট অনায়েসে, প্রকাশ করতে পারবেন নতুন পোস্ট মুহূর্তেই, পোস্ট এর মন্তব্য ও রিপ্লাই দিতে পারবেন নিমিষেই আপনার প্রিয় স্মার্ট মোবাইলটি ব্যবহার করেই।

তাহলে চলুন দেখে নেই পিসি হেল্পলাইন বিডির নতুন সকল হাইলাইট করা ফিচার সমূহ।

ফ্রি বেসিক এ পিসি হেল্পলাইন বিডি

ফ্রি ডেটায় ওয়েবসাইট ভিজিট করতে সবার ভাল লাগে। তাই এবার ফেসবুকের ফ্রি বেসিক ওয়েবসাইট তালিকায় পিসি হেল্পলাইন বিডি ব্লগ যুক্ত করা হয়েছে। যাতে করে Telenor (Grameenphone), Axiata Limited (Robi) এবং Global Telecom Holding, Veon (Banglalink) গ্রুপ এর সিম ব্যবহারকারীরা বিনামূল্য ব্লগ ভিজিট করতে পারে। ফ্রি বেসিক-এ বাংলা অথবা ইংরেজিতে পিসি হেল্পলাইন বিডি লিখে সার্চ দিয়ে ফ্রি সেবায় যুক্ত করলেই বিনামূল্যের ডেটার মাধ্যমে ব্লগ ভিজিট করা সম্ভব হবে।

ফেসবুকে ইনস্ট্যান্ট আর্টিকেল সুবিধা

বাংলাদেশের টেকনোলজি ভিত্তিক ব্লগ গুলোর মধ্য সর্বপ্রথম পিসি হেল্পলাইন বিডিতে ফেসবুকে ইনস্ট্যান্ট আর্টিকেল সুবিধা চালু করা হল। এখন চাইলেই ফেসবুক থেকেই পিসি হেল্পলাইন বিডি ব্লগের সর্বশেষ পোস্ট দেখতে পারবেন। শুধু মাত্র আপনার অ্যান্ড্রয়েড মোবাইল এর ফেসবুক অ্যাপ দিয়ে কম ডেটায় ১০ গুন দ্রুত ব্লগের সর্বশেষ পোস্ট দেখতে পারবেন। পিসি হেল্পলাইন বিডির অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করা লেখকদের সকল পোস্টএ ক্লিক করলেই ফেসবুক থেকেই কম ডেটায় ১০ গুন দ্রুত পোস্ট দেখতে পারবেন। নতুন পোস্ট দেখতে ফেসবুক থেকে ব্লগে ভিজিট করতে হবেন না।

 

পিসি হেল্পলাইন বিডি বাংলাদেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় এবং এক সুবিশাল কমিউনিটি!

আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই পিসি হেল্পলাইন বিডিকে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে পিসি হেল্পলাইন বিডিকে সাপোর্ট করুন, প্রোমট করুন।

পিসি হেল্পলাইন বিডির প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

পিসি হেল্পলাইন বিডি থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে পিসি হেল্পলাইন বিডির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট পিসি হেল্পলাইন বিডির প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই পোস্টটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন পিসি হেল্পলাইন বিডিকে

আপনি নিশ্চইয় চান পিসি হেল্পলাইন বিডির সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি, আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন পিসি হেল্পলাইন বিডিকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন পিসি হেল্পলাইন বিডি।

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ৮ টি কাজ দ্রুত করে নিন। আপনার প্রাণ প্রিয় পিসি হেল্পলাইন বিডিকে সাপোর্ট ও প্রমোট করুন। পিসি হেল্পলাইন বিডির সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা পিসি হেল্পলাইন বিডির সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।

শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি ব্লগে।

শুধু একটাই স্লোগানঃ “নিজে জানুন, অন্যকে জানান”