লিঙ্ক শেয়ার করে টাকা আয় করবেন 100% কাজ করবে

 

আসসালামুয়ালাইকুম। আশা করি বন্দুরা সবাই ভালো আছ। আজকে আমি আপনাদের দেখাব কিভাবে লিঙ্ক শেয়ার করে টাকা আয় করবেন।
লিঙ্ক শেয়ার করে টাকা আয় বলতে, আমরা নেট ব্যবহারকারীরা প্রায় প্রতিদিনই একে-অপরের সাথে বিভিন্ন ওয়েসাইট, ডাউলোড
লিঙ্ক ইত্যাদি আদান-প্রদান করে থাকি। অনলাইনে এমন অনেক ওয়েবসাইট আছে যারা আপনাকে এই শেয়ারিং এর জন্য ডলার দেবে। আমার কথা শুনে আপনারা আমাকে প্রশ্ন করবেন তারা কেন আমাকে ডলার দেবে?
আপনাকে ডলার দিয়ে তাদের লাভটা কি- উত্তর হচ্ছে আপনার লিঙ্কটার সাথে তারা নিজেদের একটা বিজ্ঞাপণ যোগ করে দিবে। ফলে যখনই আপনি অন্যদের সাথে লিঙ্ক শেয়ার করবেন, তারা ঐ বিজ্ঞাপণ দেখতে পাবেন। ফলে বিজ্ঞাপণ থেকে সেই ওয়েবসাইটের আয়ের একটা অংশ আপনি পাবেন।
এডেফ্লি এক্টি URL Shortening সার্ভিস । এটি এর যাত্রা শুরু করে ২০০৯ সাল থেকে এবং ক্রমে ক্রমে পপুলারে পরিণত হয়েছে । বর্তমানে লিঙ্ক শরটেনিং করার জন্য এডেফ্লি খুবই জনপ্রিয় এডেফ্লি যেই সব কারণে জনপ্রিয়

সিপি এম ( CPM ) রেট বেশি
দ্রুত পেমেন্ট
লো মিনিমাম পে আউট
ডেডিকেটেড সাপোর্ট
সরবোচ্ছ ফিল রেট
আকর্ষণীয় এফিলিয়েট প্রোগ্রাম

***Adf.ly তে আপনি চাইলেই আপনার ডলার উঠাতে পারবেন না , আপনাকে কম্পক্ষ্যে ৫ ডলার আয় করতে হবে তাহলে আপনি পেপাল , পেজা, পেওনিয়ারের মাধ্যমে তুলতে পারবেন ।***

তাছারা আপনি Adf.ly এর রেফারেল প্রোগ্রামের মাধ্যমে আপনি বাড়তি আয় করতে পারবেন । আপনি যদি একজন পাবলিশারকে রেফার করতে পারেন তাহলে আপনি তার আয়ের ২০ % পাবেন । আর আপনি যদি একজন এডভারটাইজারকে রেফার করেন তাহলে আপনি তার ব্যায়ের ৫ % পাবেন ।

তাহলে চলুন দেখি কিভাবে Adf.ly তে Account open করতে হয়

১। আপনাকে এই লিঙ্কে যেতে হবে বা নিচের ব্যনারটিতে যেতে হবে

x
২। এবার আপনাকে screen এ নিচেরমত করে join NOW লিখা একটি বাটনটিতে ক্লিক করলে একটি ফরম আসবে ঐ ফরম পূরন করে join বআটমে ক্লিক করলে আপনার একাউন্ট তৈরী হয়ে যাবে।


৩। যেই লিঙ্কটি শেয়ার করবেন সেটি নিচের চিত্রের দেখানো স্থানে বসিয়েshirink বুটনে ক্লিক করে লিংক ছোট করে নিয়ে শেয়ার করতে হবে।

আবু তাহের মোহাম্মাদ আল-হেলাল

আমি একজন স্টুডেন্ট। আমি সব সময় নিজের চিন্তা ভাবনা অনুযায়ী চলতে ভালবাসি। আমার বন্দু-বান্দব এবং আমার পরিবার আমার কাছে সবকিছু। আর সবসময় চেস্আটা করি নতুন কিছু শিখাতে, জানতে, নতুন নতুন মানুষের সাথে পরিচিত হতে ইত্যাদি। বই পড়তে ভালোবাসি। ধন্যবাদ। কষ্ট করে পড়ার জন্য। 

মন্তব্য করুন