এন্ড্রয়েড মোবাইলকে কম্পিউটারের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করুন।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি আল্লার রহমতে সবাই ভালো আছেন। আজও আমি আপনাদের মাঝে আরেকটা টিপস নিয়া হাজির হলাম। বর্তমানে আমরা কম বেশি সবাই কম্পিউটার বা ল্যাপ্টপ ব্যবহার করি। কিন্তু সেই কম্পিউটার বা ল্যাপটপে আমরা নিশ্চয় কম বেশি সবাই ইন্টারনেটে আমাদের বন্ধু-বান্ধবের সাথে স্কাইপ বা অন্যান্য ওয়েতে কথা বলে থাকি। তো কম্পিউটার বা ল্যাপটপ এ কথা বলার জন্য নিশ্চয় আমরা হেডফোন ব্যবহার করে থাকি।যদি কোন কারনে আমাদের হেডফোন নষ্ট হইয়া যা তাহলে আমরা কি করি।

নিশ্চয় বাজার থেকে আবার ৭০০-৮০০ বা হাজার টাকা দিয়া আরেক টা হেডফোন কিনে থাকি।তো আমি আজ আপনাদের যা দেখাবো যদি আপনারা আমার নিয়ম টা ফলো করে তাহলে আর আপনাদের কে ৭০০-৮০০ বা হাজার টাকা দিয়া হেডফোন কিনতে হবে না। তো বর্তমানে আমরা কে না এন্ড্রয়েড মোবাইল ইউজ করি। আমরা কিন্তু আমাদের সেই এন্ড্রয়েড মোবাইলে কি না করি তো সেই এন্ড্রয়েড মোবাইলকে আমরা কেন আমাদের কম্পিউটারের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করতে পারবো না।

আপনাদের এন্ড্রয়েড মোবাইলকে কম্পিউটারের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করতে হলে আপনাদের কি কি লাগবে তা আমি বিস্তারিত  উল্লেখ করতেছি—

১. একটা এন্ড্রয়েড মোবাইল

২. WO Mic Software

৩. Bluetooth Device

৪. USB Cable

5. WiFi Device

৬। একটা কম্পিউটার বা ল্যাপটপ

প্রথমে আপনারা আপনাদের এন্ড্রয়েড মোবাইলের জন্য WO Mic Software টা ডাউনলোড করে নিবেন। তো আমি আপনাদের একটা কথা বলি আপনারা আপনাদের এন্ড্রয়েড মোবাইলকে আপনাদের কম্পিউটারের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করতে  হলে, আপনার এন্ড্রয়েড মোবাইলকে আপনাদের কম্পিউটার বা ল্যাপটপ এর সাথে কানেক্ট করতে হলে Bluethood device, USB Cable অথবা WiFi Device এর মধ্যে যেকোন একটা লাগবে। বাকি কাজ টা আমি আপনাদের বুঝার সুবিধার জন্য ভিডিও করে দিলা আপনারা আমার ভিডিও টা দেখতে পারেন।

  1 comment for “এন্ড্রয়েড মোবাইলকে কম্পিউটারের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করুন।

  1. 8 এপ্রিল 2017 at 6:08 অপরাহ্ন

    Hasan Ali. Apner Posti onek bar share hoyeche. Khub valo post likhechen. Asha kori emon valo post niomito likhben.
    Dhonnobad

মন্তব্য করুন