নোটিশ বোর্ড

১৪ মে, ২০১৭

গত দুই-তিন মাস ধরে আমাদের সাইটে ডাটাবেজ সমস্যার দরুন অনেকেরই সাইট ভিসিট করতে অসুবিধা হয়েছে। তাছাড়া, ডাটাবেজ করাপ্ট হবার দরুন আমাদের গত ৬০-৯০ দিনের পোস্ট এবং ইউজার হারাতে হয়েছে, এখন ৭ দিন ২৪ ঘন্টা ব্যাকআপ রাখা হচ্ছে। গত কয়েকদিন ধরে সাইটে অনেকরই লগ ইন করতে সমস্যা হচ্ছিলো। এখন, সাইটের গতি এবং আপনাদের পোস্ট করা ও পবালিশ করার ক্ষেত্রে কম সময় লাগবে।

 

 

 

০৬ মে, ২০১৭

পিসি হেল্পলাইন বিডি ব্লগিং ধামাকা প্রতিযোগিতা

অবস্থা : বন্ধ

Powered By Input Output Flood LTD.

 

২৭ জানুয়ারি, ২০১৭

পিসি হেল্পলাইন বিডি ব্লগিং ধামাকা প্রতিযোগিতা

অবস্থা : বন্ধ

Powered By The Web Host Company

 

১৬ জানুয়ারি, ২০১৭

পিসি হেল্পলাইন বিডি ডট কম আবার পুনরায় চালু হলো। আরো মানসম্মত রূপে চালু হল।

১.মোবাইল ব্যবহারকারী বান্ধব

২. নতুন সব সুগঠনবিশিষ্ট যোগ করা হয়েছে

আরো অনেক কিছু

 

২১ অক্টোবর, ২০১৬

পিসি হেল্পলাইন বিডি ব্লগিং প্রতিযোগিতা শুরু ২৫ অক্টোবর, ২০১৬ ইং

অবস্থা : স্থগিত

Powered By TheWebHostServer.com

 

১৯ অক্টোবর, ২০১৬

থিম লেআউট চেঞ্জ করা হয়েছে। মোবাইল ডিভাইসের ব্রাউজিং ইস্যু ফিক্স করা হলো। মোবাইল ফোন থেকে আমাদের সাইট ঠিকমত বাউজিং করা যাচ্ছিল না। আশা করি, এখন সব ঠিক থাকবে।

 

৮ই এপ্রিল, ২০১৬

মোবাইল ডিভাইসের ব্রাউজিং ইস্যু ফিক্স করা হলো। অনেকেই এন্ড্রয়েড ফোন থেকে আমাদের সাইট ঠিকমত দেখতে পারছিলেন না। আশা করি, এখন সব ঠিক থাকবে।

 

৭ জানুয়ারি, ২০১৬

এসইও (SEO – Search Engine Optimization) দিয়ে পোস্ট সঠিকভাবে পাবলিশ এবং প্রচার করছেন তো? >> তাহলে, এই পোস্ট পড়ুন। 

তাছাড়া, দুঃখের সাথে বলতে হচ্ছে। অনেক মন্তব্যকারী একই ধরনের মন্তব্য করছেন। যদিও তা উৎসাহজনক, কিন্তু প্রত্যেকে প্রত্যেক পোস্টের ভাল-মন্দ বলার অধিকার আছে। কাজেই, পোস্টে একই ধরণের মন্তব্য না করে, পোস্টের কোন অংশ ভালো বা খারাপ লাগবে তা তুলে ধরুন। এতে করে, লেখক এবং মন্তব্যকারী দুইজনেরই বিষয়টা পরিষ্কার হবে।

২৬ ডিসেম্বর, ২০১৫

ব্লগের পোস্ট মানসম্মত রাখার জন্য কিছু পদক্ষেপ নেয়া হয়েছে। যা লেখকদের সঠিকভাবে পোস্ট করতে সহযোগিতা করবে। যেমনঃ বিভাগ ৩-এর অধিক হতে পারবে না, পোস্টে অবশ্যই থাম্বনেইল থাকতে হবে, পোস্ট অন্তত ১০০ শব্দের হতে হবে, ইত্যাদি।

উদাহরনঃ 

সঠিকভাবে করা পোষ্টঃ

good

পোস্ট করা ঠিক হয়নিঃ

bad

পোস্ট মানসম্মত না হলে সেভ না হয়ে ড্রাফট হিসেবে থেকে যাবে। আর ড্রাফট পোস্ট ১ সপ্তাহের বেশী জমা থাকলে তা মুছে যাবে। কাজেই, এই বিষয়ে লেখকদের সহযোগিতা আশা করব।