ফ্রিতে অনলাইনে মুভি দেখা এবং ডাওনলোডের সেরা পাঁচটি সাইট

0

আশাকরি সকলে ভালো আছেন। অনেকদিন ধরেই ভাবছিলাম আমার কাছে থাকা কিছু মুভি দেখার ও ডাউনলোডের সাইট আপনাদের সাথে শেয়ার করবো কিন্তু সময় হয়ে উঠছিলো না। তাই আজকে সময় করে লেখাটা লিখেই ফেললাম। অল্প সময়ে লিখলাম তাই কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আমরা সকলেই কম বেশি মুভি দেখি। বিনোদনের অন্যতম মাধ্যম এটি। মুভি দেখার বিভিন্ন সাইট থাকলেও অনেকেই কিছুদিন পর আর কাজ করে না। তাই নতুন নতুন মুভির জন্য আমাদের অনেক ঘাটাঘাটি করতে হয়। আমিও এক সময় করতাম। তাদের মধ্যে কিছু সাইট আমি দেখলাম অনেক ভালো প্রিন্ট এবং খুব জলদি মুভি আপলোড দেয়। সেগুলো আমি বুকমার্ক দিয়ে রেখেছি। আজক সেগুলো আপনাদের সাথে শেয়ার করবো।

১. MoviesCounter: এই সাইটটির বয়স প্রায় ৮ বছরেরও অধিক। এই সাইটটিতে মুভি অনলাইনে দেখা না গেলেও ডাউনলোড করা যায়। এরা অনেক আগে আগে সকল হিন্দি ইংলিশ মুভি আপলোড দিয়ে থাকে।

২. Watch Online Movies: এটি একটি নতুন সাইট হলেও এরা ভালো সার্ভিস দিচ্ছে। এদের কাছে সকল নতুন হিন্দি ইংলিশ মুভি অনেক আগে আগেই পাওয়া যায়। এখানে মুভি ডাউনলোডের পাশাপাশি মুভি অনলাইনে বসেও দেখা যায়। তাই আপনার কাছে ডাউনলোডের ঝামেলা না করতে চাইলে এটি আপনার জন্য একটি ভালো সাইট হবে।

৩. CineVood: মুভি ডাউনলোডের জন্য আরেকটি চমৎকার সাইট এটি। এটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস খুব সুন্দর। আপনরা আপনাদের প্রিয় মুভি এখানে উপভোগ করতে পারবেন।

৪. HQ Movie Zone: এটি সুন্দর একটি ওয়েবসাইট। যেখানে আপনারা আপনাদের প্রিয় মুভি খুঁজে পাবেন সবার আগে। কোনো নতুন মুভি প্রয়োজন হলে রিকুয়েস্ট করতে পারবেন। এছাড়াও কোনো মুভিতে সমস্যা থাকলে রিপোর্টও করতে পারবেন। এখানে অনলাইনে মুভি দেখতে পারবেন এবং ডাউনলোডও করতে পারবেন।

৫. MovPly: এটিও একটি সুন্দর ওয়েবসাইট যেখানে আপনারা আপনাদের প্রিয় মুভি উপভোগ করতে পারবেন। আর এটি বিডিআইএক্স (BDIX) কানেক্টেড। আপনাদের আইএসপির সাথে এটি কানেক্টেড থাকলে প্রায় ১০ এমবিপিএস স্পিডে মুভি ডাউনলোড করতে পারবেন। এবং বাফারিং ছাড়া মুভি দেখতে পারবেন।

মুভি দেখার জন্য এই সাইট গুলো সেরা। আমি বুকমার্ক দিয়ে রেখেছি। চাইলে আপনারাও এই সাইট গুলো বুকমার্ক দিয়ে রাখতে পারেন।

বিঃদ্রঃ কোনো ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply