মূলপাতা পিসি টিপস & ট্রিক্স নিজেই বানিয়ে নিন ২০১২ সালের ক্যালেন্ডার !!!

নিজেই বানিয়ে নিন ২০১২ সালের ক্যালেন্ডার !!!

11
ভাগ
EaseUS Data Recovery Wizard

আসসালামু-আলাইকুম, আশাকরি সবাই ভাল আছেন। আসলে আমার লেখা কেউ বেশী দেখতে চাই না, কারন আমি অসাধারন কিছু উপহার দিতে পারি না। ছোট খাট বিষয় যা জানি তাই আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। আজ আমি অতি সামান্য একটা বিষয় শেয়ার করবো। আমরা সবাই কম বেশী MS Word ফাইলে কাজ করি । এই MS Word ব্যবহার করে অনেক ধরনের কাজ করা যায় । যদিও ক্যালেন্ডার বানানোর অনেক আলাদা সফ্টওয়্যার আছে। তবুও এখানে থেকে সহজে ক্যালেন্ডার বানানো যায়। যারা জানেন না, তারা একটু লক্ষ্য করুন এক মিনিটের মধ্যেই ক্যালেন্ডার বানিয়ে ফেলতে পারবেন।

)           প্রথমে MS Word ফাইল ওপেন করে File মেনু থেকে New তে ক্লিক করুন।

)           এবার ডান পাশের টাস্কপ্যানে গিয়ে Template নির্বাচন করুন On my computer থেকে।

 

) এবার Other Documents ট্যাব থেকে Celendar Wizard সিলেক্ট করুন।

) এরপর Ok করুন এবং Next এ ক্লিক করুন।

) এবার আপনার পছন্দের Style নির্বাচন করে Finish করুন। (Finish করার আগে আপনি Next এ ক্লিক করে বছর, মাস ও দিন সেট করে নিতে পারেন।)

ব্যাস হয়ে গেল আপনার নিজের বানানো ক্যালেন্ডার। ধন্যবাদ সবাইকে :

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

ভাগ
পূর্ববর্তী নিবন্ধMAC এড্রেস পরিবর্তন করুন, ISP কে বোকা বানান
পরবর্তী নিবন্ধকি লগার হতে আপনার পাসওর্য়াড কে রক্ষা করুন
‎আমি খুরশীদ সিহাব; জন্ম- ১৯৯০ সনের ২৮ ডিসে:(সার্টিফিকেট অনুসারে), কুষ্টিয়া জেলার সদর থানার বটতৈল নামক গ্রামে। পিতা- নজরুল ইসলাম; মাতা- খুশিলা খাতুন।ছোট বেলা থেকে বিভিন্ন বিদ্যালয়ে পড়াশোনা করেছি। বাবার চাকুরির সুবাদে এ যাবৎ প্রায় ৭ টা বিদ্যালয় পরিবর্তন করা হয়েছে। এস.এস.সি পাশ করেছি ২০০৭ সালে গোড়াই উচ্চ বিদ্যালয় থেকে। যা ঢাকা বোর্ডের আন্ডারে।পড়ালেখার পাশা-পাশি কম্পিউটার এর উপর একটা ছোট খাট স্বল্প মেয়াদি প্রশিক্ষন নিয়েছিলাম। অবসর সময়ে ব্লগে লেখালেখি করি।আমাকে দেখতে ভাল না লাগলেও দেখার জন্য আবার আসবেন >

11 মন্তব্য