হ্যাক করে ব্রডব্যান্ড ইন্টারনেট চালান ১৫-২০mbps স্পিডে।

বন্ধরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন, টেকটিউনের সাথে থাকলে খারাপ না থাকার কোন কারন দেখতেছি না।আজেবাজে না বকে কাজের কথায় আসা যাক। বর্তমানে আমরা যারা শহর অঞ্চলে বাস করি থাকি তারা প্রায় সবাই ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করে থাকি। কিন্তু আমাদের সবার পক্ষে ১৫-২০ এমবিপিএস এর নেট ব্যবহার করা সম্ভব না কারন আপনারা সবাইতো জানেন বাংলাদেশের ব্যান্ডইউথের দামতো আবার খুব কম তাই না বন্ধরা। আমরা গরীব যারা ১-২এমবিএস এর নেট ব্যবহার করে থাকি তারা কিভাবে বড় লোকদের মতো ১৫-২০ এমবিএস এর নেট ব্যবহার করা যায়।

তো চলুন এ হ্যাকটি করার জন্য কি করা যায়। আমরা যখন ব্রডব্যান্ড কোম্পানি থেকে নেট নিয়ে থাকি। তারা আমাকের কে একটা আইপি দিয়ে থাকে, আমরা সেই আইপি ব্যবহার করে নেট হ্যাক করবো। তার জন্য আমাদেরকে একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে। সফটওয়্যারটির নাম হল IP Address Scner .আমি লিংক দিয়া দিবো নিচে।

সফটওয়্যারটি ওপেন করে যদি আপনার IP 192.168.15.1 দিয়া শুরু হয় তাহলে প্রথম বক্সে 192.168.15.1 এবং সেকেন্ডে বক্সে 192.168.15.254 দিয়া Start Scanning এ ক্লিক করার পর আপনারা কিছু Ip address,Host name এবং Mac address দেখতে পাবেন। যেসব ম্যাক এড্রেসের সামনে আপনি হোস্ট নেম দেখতে পাবেন। সেসব  ম্যাক এবং আইপি দিয়া আপনি নেট হ্যাক করতে পারবেন। আপনি আপনার রাউটারে গিয়া আপনার আইপির পরিবর্তে স্কিন করার পর যে আইপি পেলেন সেগুলো থেকে যে আইপি আপনার মন চায় সেটা দিবেন।

তখন কাজ করবে না কারন আপনি তো শুধু আইপি দিয়েছেন,আপনাকে আইপির সাথে পাওয়া ঐ ম্যাক এড্রেস টা ক্লোন করতে হবে। ম্যাক ক্লোন করার জন্য আপনাকে রাউটার সেটিং এ গিয়া ম্যাক ক্লোন করবেন। তারপর সেভ করেন,এখন আপনার নেট কাজ করা শুরু করে দিবে। যদি বুঝতে না পারেন তাহলে আমার এ ভিডিও টা দেখুন।

মন্তব্য করুন