মূলপাতা মাল্টিমিডিয়া শুধু মাত্র যারা TTPOD Music Player চালান তাদের জন্য এই টিপস...

শুধু মাত্র যারা TTPOD Music Player চালান তাদের জন্য এই টিপস টা!!!!! না দেখলে Missss করবেন!!!!!!!

9
ভাগ
EaseUS Data Recovery Wizard

িিি ি ি

কেমন আছেন সবাই ?? নিশ্চয় ভালো । http://www.pchelplinebd.com এ আমার প্রথম পোস্ট করতে যাচ্ছি । দোয়া করবেন যা তে চালিয়ে যেতে পারি ।

আমরা অনেকেই TTPOD Music Player ব্যবহার করি । এই প্লেয়ারটি অনেক জনপ্রিয় কারণ এতে আছে অসাধারণ স্কিন এবং সবচেয়ে বড় কথাটি হচ্ছে এতে গানের LYRICS প্লে করা যায় । সফটওয়্যারটি তে সার্চ করে অনেক ইংলিশ গানের lyrics সহজেই পাওয়া যায় ।
যাদের TTPOD নেই তারা নিচের লিংক থেকে ডাউনলোড করুন ।

#1. TTPOD for S60V2

#2. TTPOD for S60V3 and S60V5

কিন্তু আমরা যারা আছি তাদের জন্য বড় সমস্যাটি হচ্ছে আমরা অনেক বাংলা ও হিন্দি গানের lyrics ডাউনলোড করতে পারিনা । সেই জন্য lyrics তৈরি করা ছাড়া কোনো উপায় নাই । এখন আপনাদের কে শিখিয়ে দিব কিভাবে সফটওয়্যার দিয়ে lyrics তৈরি করবেন । আগে TTPOD Lyrics Maker সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে ।

আপনার সিম্বিয়ান ফোনের ভার্সন অনুযায়ী নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন ।

#1. Lyrics Maker for S60V2

#2. Lyrics Maker for S60V3

#3. Lyrics Maker for S60V5

আর একটা কথা!!! এইটা একটা PYTHON এপ্লিকেসন । তাই এটা চালাতে হলে আপনার ফোনে PYTHON ইনস্টল করা থাকতে হবে ।

যাদের PYTHON নেই তারা নিচের লিংক থেকে PYTHON ডাউনলোড করে নিন ।

#1. Python for S60V2

#2. Python for S60V3 & S60V5

এখন জেনে নিন কিভাবে lyrics তৈরি করবেন ।
প্রথমে যেই গানের lyrics তৈরি করবেন সেটি নেট থেকে সার্চ করেন অথবা নিজে নিজে লিখেন । তারপর সেটি কপি করেন পরবর্তীতে পেস্ট করার জন্য । এখন TTPOD Lyrics Maker সফটওয়্যার টি ওপেন করেন । তারপর Lyrics Maker এ যান ।

Option থেকে আপনার গানটি সিলেক্ট করুন, তারপর NotePad ক্লিক করে lyrics তি পেস্ট করুন । তারপর সেভ করুন । এখন 5 প্রেস করে tag time অন করুন । এবং * প্রেস করে Exactness কে Adjust করুন । এখন Middle Button এ প্রেস করে গানটি প্লে করুন ।

এখন 5 প্রেস করে tag time অন করুন । এবং * প্রেস করে Exactness কে Adjust করুন । এখন Middle Button এ প্রেস করে গানটি প্লে করুন ।

এবং যখন লাইনটি শুরু হাবে তখন 2 প্রেস করুন । 2 প্রেস করার পর নেক্সট লাইনটি ডিসপ্লে তে দেখাবে । এভাবে সবটা গান শেষ করুন । তারপর save lyrics এ ক্লিক করে বের হয়ে আসুন । এবং TTPOD এ গিয়ে গান টি প্লে করুন ।

এর সাথে আপনাদের কে TTPOD Skin Pack ফ্রী তে দিচ্ছি । এটা TTPOD এর স্কিন ফোল্ডারে X-Plore দিয়ে এক্সট্র্যাক্ট করলেই চলবে ।

কারো কোনো রকম সমস্যা হলে কমেন্ট এ জানাবেন ।

ভালো লাগলে সবার সাথে শেয়ার করবেন ।

HEMO

ফেসবুক থেকে মন্তব্যঃ

9 মন্তব্য