IDM (Internet Download Manager) দিয়ে প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহারের নিয়ম এবং ২টি Filesonic এর প্রিমিয়াম অ্যাকাউন্ট ফ্রি!!!!

by

প্রিমিয়াম অ্যাকাউন্টের জগতে আপনাকে স্বাগতম!!
পিসি-হেল্পলাইনবিডিতে এটি আমার প্রথম পোস্ট। সেই উপলক্ষে আপনাদের আজ ২টি ফাইলসনিক এর প্রিমিয়াম অ্যাকাউন্ট উপহার দিতে যাচ্ছি। আশা করি নিয়মিত আপনাদের সাথে থাকতে পারব।
এখন থেকে চেস্টা করব মাঝে মাঝেই আপনাদের জনপ্রিয় ফাইল হোস্টিং সাইটগুলোর প্রিমিয়াম অ্যাকাউন্ট উপহার দিতে।

ফাইল শেয়ারিং সাইটগুলোর মধ্যে আমার সবচাইতে পছন্দ রেপিডশেয়ার এবং হটফাইল। তবে ইদানিং হটফাইল পাইরেসি আইনের প্রতি খুব অনুরাগী হয়ে গেছে!! তাই যেহেতু তাদের সাইটে আপলোড করা বেশীরভাগ ফাইলই অবৈধ, তাই তারা তাদের সব ফাইল ডিলেট করা শুরু করেছে। কোন ফাইল যদি ডাউনলোড করতে যান, তাহলে তা না পাওয়ার সম্ভাবনাই বেশী!! রেপিডশেয়ারের অবস্থাও তেমন ভাল না।
এই সুযোগে Filesonic.com এবং Fileserve.com তুমুল ব্যবসা করে নিচ্ছে। যাই ডাউনলোড করতে যাই, দেখি এই দুইটা সাইটের যেকোন একটাতে আপলোড করা হয়েছে।
যে কয়েকজন সামান্য ভিসিটর আমার এই ব্লগে নিয়মিত আসেন, তারা হয়ত খেয়াল করে থাকবেন যে আমি ইদানিং যে গেমগুলো দিচ্ছি, তার বেশীরভাগই Filesonic.com এ আপলোড করা।
তারই ধারাবাহিকতায় আজ আপনাদের একটি FIlesonic.com এর প্রিমিয়াম অ্যাকাউন্ট উপহার দিতে যাচ্ছি। আশা করি উপক্রিত হবেন। তবে একটি কথা বলে রাখি।
এই অ্যাকাউন্টগুলো অবশ্যই IDM (Internet Download Manager) ব্যবহার করে ডাউনলোড করবেন। কখনোই ব্রাউসার দিয়ে লগিন করবেন না। তা না হলে লগিন করার সাথে সাথে অ্যাকাউন্ট ফ্রী হয়ে যাবে। যারা এখনোও জানেননা যে কিভাবে IDM দিয়ে ডাউনলোড করতে হয়, তারা নিচের ধাপগুলো অনুসরন করুনঃ-

১. IDM ওপেন করে Options এ ক্লিক করে SiteLogins এ ক্লিক করুন।
২.এবার নিচের ছবির মত New তে ক্লিক করুন।

৩.এবার Server/path এর ঘরে লিখুন-  *.filesonic.com  (স্টার ডট ফাইলসনিক ডট কম। অবশ্যই স্টার ডট দিয়ে শুরু করতে হবে।)

৪.এবার Username এর ঘরে আমার দেয়া ইউসারনেম এবং পাসওয়ার্ডের ঘরে আমার দেয়া পাসওয়ার্ড দিন। রিপিট পাসওয়ার্ডের ঘরে একই পাসওয়ার্ড আবার দিন।
৫.এবার OK করে নেক্সট ট্যাবেও OK করুন।

 

ইউসারনেম এবং পাসওয়ার্ড হিসাবে নিচেরগুলো ব্যবহার করুনঃ-
filesonic.com:-

UserName- fritz71
PassworD- fritz71

UserName- thobel
PassworD- 42884288

ব্যাস, কাজ শে্য। এবার যেকোন ফাইলসনিক এর লিঙ্কে রাইটক্লিক করে Download file with IDM এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে!!
বিশ্বাস না হয় নিচের লিঙ্কে রাইট ক্লিক করে Download file with IDM এ ক্লিক করুন। তারপর মজা দেখুন :)

http://www.filesonic.com/file/134710071/XP.GoldCobra.2010.part4.rar

এই অ্যাকাউন্টগুলো সাধারনত খুব তারাতারি ফ্রি হয়ে যায়। তাই ফ্রি হয়ে যাবার আগেই যত পারেন ডাউনলোড করে নিন। আজ এখানেই বিদায় নিচ্ছি। ভাল থাকবেন।

বিঃদ্রঃ- কেউ আবার অতি চালাকি করে পাসওয়ার্ড পরিবর্তন করতে যাবেন না। পাসওয়ার্ড পরিবর্তন করতে হলে আপনাকে লগিন করতে হবে। আর আপনি লগিন করলেই অ্যাকাউন্ট ফ্রি হয়ে যাবে এবং আসল মালিকের কাছে নতুন ইউসারনেম পাসওয়ার্ড চলে যাবে।

আমার  ব্লগ এ পুর্বে  প্রকাশিত

ফেসবুক থেকে মন্তব্যঃ