Home এন্ড্রোয়েড এন্ড্রোয়েডের জন্য জনপ্রিয় গেম Dream League Soccer 2017 মোড ভার্সন ডাউনলোড করেনিন

এন্ড্রোয়েডের জন্য জনপ্রিয় গেম Dream League Soccer 2017 মোড ভার্সন ডাউনলোড করেনিন

6435
1
SHARE

আপনারা সকলেই কেমন আছেন ? আসা করি মহান আল্লাহর রহমতে ভাল আছেন। আজ আমি জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড গেম এর সাথে পরিচয় করিয়ে দিব ।

গেমটির নাম হচ্ছে Dream League Soccer 2017 গেম । এটি একটি স্পর্টস গেম । Dream League Soccer 2017 (Mod Money) – আগের চেয়ে উন্নত গ্রাফিক্স ও অনেক ফিচার সমৃদ্ধ বেস্ট ফুটবল গেইম!
.
অবশেষে অনেক জল্পনা কল্পনা শেষে অতি সম্প্রতি First Touch গেইম কোম্পানী রিলিজড করলো তাদের সবচেয়ে বেশি জনপ্রিয় গেইম Dream League Soccer এর সর্বশেষ অর্থাৎ ২০১৭ ভার্সন। আর আমি আপনাদের জন্য নিয়ে এলাম Dream League এর মোডেড ভার্সন যেখানে সকল মানি,কয়েন হ্যাক করাই থাকবে।
.
মোড করা থাকার কারণে যেকোন প্লেয়ার ক্রয় করা বা বুস্ট করা বা স্টেডিয়াম কেনা বা জার্সি ডিজাইন করার জন্য আপনাকে আর অনেক কষ্ট করে কয়েন আর্ন করতে হবে না। আর্ন করাই আছে আপনি শুধু খেলে যাবেন ।

 Dream League Soccer 2017- screenshot thumbnail  Dream League Soccer 2017- screenshot thumbnail  Dream League Soccer 2017- screenshot thumbnail

এবার, চলুন দেখে নেই কি কি থাকছে আপডেটেড এই ভার্সন টিতে –
.
আগের চেয়ে উন্নত মানের গ্রাফিক্স, উন্নত ম্যাটেরিয়াল UI এর সাথে প্রায় সকল সেক্টরেই রয়েছে নতুনত্ব!
.
২০১৬ ভার্সনের তুলনায় আরো বেশি স্মুথ। আগের ভার্সন টি মাঝেমাঝে স্লো কাজ করতো,বা এক অপশন থেকে অন্য অপশনে যেতে একটু স্লো হতো।কিন্তু ২০১৭ ভার্সন টিতে এমন কোন সমস্যাই চোখে পরেনি।
.
অনলাইনে গেইম খেলেও আগের চেয়ে বেশি তৃপ্তি মিলবে । ২০১৬ ভার্সন টিতে অনলাইন গেমিং এ বাগ দেখা যেতো,মাঝেমাঝে খুবই স্লো কাজ করতো । যারা খেলেছেন তারা জেনে থাকবেন।কিন্তু নতুন এই ভার্সন টিতে সেই সমস্যা থাকছেনা ।
.
ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে সম্পূর্ণ নতুন একটি গান দেয়া হয়েছে । গান টা জাস্ট অসাধারণ আর বিট ও সেইরকম । ২০১৬ ভার্সনের গান টা বিরক্তিকর ছিলো কানের জন্য । কিন্তু এটা খেলোয়াড়দের কিট,কাস্টম কিট ডাউনলোড সহ প্রতিটি ক্ষেত্রেই নতুনত্ব আনা হয়েছে । প্লেয়ারদের কাছে বল পাসিং এর ক্ষেত্রে ইম্প্রুভমেন্ট জাস্ট চোখে পরার মত । গোল দেয়ার পর উদযাপনেও নতুনত্ব যোগ করা হয়েছে । ভাষ্যকারের কথায় ও নতুন শব্দ যোগ করা হয়েছে ।
.
এককথায় বলা যায় গেইম টি একদম ওপেন করার পর থেকে প্রতিটি সেক্টরেই আপনি জাস্ট মুগ্ধ হবেন । এতোটাই ইপ্রভমেন্ট আমি নিজেও ভাবিনি । জাস্ট অসাধারণ একটি সকার গেইম । ফিফা যেখানে দিন দিন মার খাচ্ছে সেখানে Dream League Soccer উপরে উঠছেই। আমার কাছে ফিফার চেয়ে Dream League Soccer ই ভালো লাগে ।
.
যারা DLS ফ্যান তারা তো চোখ বুজেই গেইম টি ডাউনলোড করে ফেলবেন আর যারা এখনো খেলেন নি, ফিফা খেলেন বলে । তাদের কাছে অনুরোধ থাকবে কদিন একটু এই গেইম টা খেলে দেখেন ।

ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করেন ।

 

ভুল হলে ক্ষমার চোখে দেখবেন। ভাল থাকবেন। আল্লাহ হাফেজ