কম্পিউটারের সাথে দাবা খেলবেন ? তাহলে ডাউনলোড করুন (পোর্টেবল-৯মেগা)

কম্পিউটারের সাথে দাবা খেলবেন ? তাহলে ডাউনলোড করুন (পোর্টেবল-৯মেগা)

1032
5
SHARE

আমার প্রিয় খেলা হচ্ছে দাবা; তৃতীয় শ্রেনীতে থাকা কালীন সময়ে দাবা খেলা শিখি। বহু মানুষের সাথে বহু সময় ব্যায় করেছি দাবা খেলা করে। আমার আব্বু জনাব নজরুল ইসলাম ; উনিও বেশ দাবা খেলতে পারেন ।

অনেকদিন যাবৎ আমার পিসিতে দাবা গেমের পোর্টেবল ভার্সনটি রয়েছে । তবুও কেন জানি আপনাদের সাথে শেয়ার করা হয়নি।  আজ হঠাৎ করে মনে হলো আপনাদের এই ভার্সনটি উপহার দেই ।

এটাতে চমৎকার সব সেটিংস এবং অপশন রয়েছে । লাষ্ট মোভ হাইলাট করা যাবে; কোথাও ভুল মোভ করালে আপনি তা রিটার্ন করতে পারবেন।
মজার ব্যবহার হচ্ছে নতুনদের জন্য এটা খুবই সহায়ক ; কারন যেকোন সময় আপনি কম্পিউটারের কাছ থেকে হেল্প নিতে পারবেন । জেনে নিতে পারবেন কি এবং কোথায় চালতে হবে।

ডাউনলোড লিংক  http://www.legalactionbd.com/sihab_soft/Chess2000.exe

ডাউনলোডের পর শুধু এক্সট্রাক্ট করুন আর খেলা শুরু করুন। ইনষ্টল করার প্রয়োজন নাই।

ধন্যবাদ সবাইকে; ভাল থাকবেন।

ফেসবুক থেকে মন্তব্যঃ

SHARE
Previous articleThe King Of Fighter 99 খেলে দেখেন খুব মজা পাবেন (EXE ইনস্টল ফাইল)
Next articleনিজেই তৈরি করুন কম্পিউটারের স্ক্রিনসেভার খুব সহজেই।
‎আমি খুরশীদ সিহাব; জন্ম- ১৯৯০ সনের ২৮ ডিসে:(সার্টিফিকেট অনুসারে), কুষ্টিয়া জেলার সদর থানার বটতৈল নামক গ্রামে। পিতা- নজরুল ইসলাম; মাতা- খুশিলা খাতুন। ছোট বেলা থেকে বিভিন্ন বিদ্যালয়ে পড়াশোনা করেছি। বাবার চাকুরির সুবাদে এ যাবৎ প্রায় ৭ টা বিদ্যালয় পরিবর্তন করা হয়েছে। এস.এস.সি পাশ করেছি ২০০৭ সালে গোড়াই উচ্চ বিদ্যালয় থেকে। যা ঢাকা বোর্ডের আন্ডারে। পড়ালেখার পাশা-পাশি কম্পিউটার এর উপর একটা ছোট খাট স্বল্প মেয়াদি প্রশিক্ষন নিয়েছিলাম। অবসর সময়ে ব্লগে লেখালেখি করি। আমাকে দেখতে ভাল না লাগলেও দেখার জন্য আবার আসবেন >

5 COMMENTS

LEAVE A REPLY