বাংলাদেশের বাজারে এল নকিয়া টু

0

বাংলাদেশের বাজারে নকিয়া টু স্মার্টফোন উন্মুক্ত করেছে ফিনল্যান্ডের মোবাইল ফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল। আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে রবি আজিয়াটা লিমিটেডের এয়ারটেল ব্র্যান্ডের সঙ্গে স্মার্টফোনটি উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশর বাজারে সবচেয়ে সাশ্রয়ী ফোরজি প্রযুক্তির স্মার্টফোন নকিয়া টু। এটি তরুণদের উদ্দেশে বাজারে ছাড়া হচ্ছে। বৃহস্পতিবার থেকে এটি দেশের বাজারে পাওয়া যাবে।

স্মার্টফোনটির মূল্য নয় হাজার ৬০০ টাকা। এর ব্যাটারি চার হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে র‍্যাম থাকছে ১ জিবি। নকিয়া টু স্মার্টফোনটির সঙ্গে বান্ডেল অফার দিচ্ছে এয়ারটেল। এ অফারে ৩০০ মিনিট ভয়েস কল ও ৯ জিবি ডেটা পাবেন গ্রাহক। হ্যান্ডসেট কেনার তিন মাস পর্যন্ত এ অফার থাকবে। সাদা ও কালো রঙে স্মার্টফোনটি বাজারে আসবে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের ফোনটির পেছনে ৮ মেগাপিক্সেল ও সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। মেমোরি কার্ড স্লট, গুগল অ্যাসিসট্যান্ট ফিচার আছ এতে।

অনুষ্ঠানে রবির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ফোরজি চালুর অপেক্ষায় রয়েছে রবি। ফোরজির সুফল পেতে হলে ফোরজি সুবিধার হ্যান্ডসেট ব্যবহার বাড়াতে হবে। সে লক্ষ্যে নকিয়ার সঙ্গে বিশেষ অফারে নকিয়া টু ফোন ছাড়া হচ্ছে।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply