অটোক্লিকার সফটওয়্যার

8

যে সকল ব্যাক্তিগন click to earn এর কাজ করে তাদের জন্য সুখবর! আর নয় নিজের কষ্ট,আর নয় নিজের মূল্যবান সময় নষ্ট.আমরা নিয়ে এসেছি একটি নতুন SOFTWARE যারদ্বারা আপনি আপনার কাজ করিয়ে নিতে পারবেন।শুধু মাএ আপনাকে SOFTWARE টি চালু করে computer টি on রাখতে হবে।তাহলেই SOFTWARE টি আপনার মুনিবের মত কাজ করবে।

প্রথমে আপনার PC র Antivirus টি Disable বা Uninstall করেনিন কয়েক দিন কাজ করার পর Anti virus করুন। দেখবেন আর সমস্যা হবেনা যে সকল ব্যাক্তিগন click to earn এর কাজ করে তাদের জন্য সুখবর! আর নয় নিজের কষ্ট,আর নয় নিজের মূল্যবান সময় নষ্ট.আমরা নিয়ে এসেছি একটি নতুন SOFTWARE যারদ্বারা আপনি আপনার কাজ করিয়ে নিতে পারবেন।শুধু মাএ আপনাকে SOFTWARE টি চালু করে computer টি on রাখতে হবে।তাহলেই SOFTWARE টি আপনার মুনিবের মত কাজ করবে। প্রথমে (১) নং লিং থেকে SOFTWARE টি Download করে Install করুন।যদি এই SOFTWARE টি আগে Install করা থাকে তাহলে এখন Install করার দরকার নাই। দ্বিতীয় ধাপে (২) নং লিং থেকে SOFTWARE টি Download করে Install করুন।তার পর ব্যবহার করুন। এই SOFTWARE টি আপনি ব্যবহার করতে পারবেন Dolancer,Skylancer এবংSheratonbd=Newsheratonltd এটা হল তিন দিনের এটা trial version software. ভাল লাগলে আপনি software টি Active করতে পানরন।এক বার Active করলে আজীবন মেয়াদ।Active করতে আপনার খরচ হবে (1)Per Dolancer Account=600TK (2)Per Skylancer Account=480TK (3)Per Sheratonbd Account=480TK Active করতে অথবা বিস্তারিত জানতে কিম্বা কোন সমস্যা হলে যোগাযোগ করুন: MIR HELAL: ০১৭১১৫৭৮২০৬,০১৬৭৫২৯৬১৮ মন্তব্য করতে ভুলবেনা।কারন এই মন্তব্যের জন্য আপনি পাবেন একটা বিশেষ ছাড়!!!!!!!!!!!!!!!!!!! (2) নং লিং অথবা RobotLancer_v2_3.zip – 15.2 MB অথবাhttp://uploading.com/files/1536d41f/dotNetFx40_Full_setup.exe/ (link 1) http://www.mediafire.com/download.php?tdhl3wf9hr83s19(copy this link and pest it in you browser for high speed download) (1)http://www.microsoft.com/net/download

পূর্বে প্রকাশিতঃ http://bdallhelp.blogspot.com/ এই লিংএ।

ফেসবুক থেকে মন্তব্যঃ

8 Comments
  1. ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

  2. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  3. সিহাব সুমন says

    Nice post thank u.

  4. SAURAV says

    jotttttttttttttiiiiiiiiiiiiiiiiilllllllllllllzzzzzzzzzzzzzzzzzzzzzz………
    tobe account block hoar kono voy nai to…ar lifetime active korte taka keno lagbe & kive eti active korbo ektu detail bolen…….

  5. jahir says

    kira vai – akhane bolche email published hobe na but published korche….eta keno?

  6. sobuj says

    R a vai hoy na to plz help

  7. sobuj says

    R a vai hoy na to

Leave A Reply