মূলপাতা ফ্রিল্যান্সিং আউটসোর্সিং এখন মোটা অঙ্কের টাকা আয় করুন ভিডিও এডিটিং এর মাধ্যমে

এখন মোটা অঙ্কের টাকা আয় করুন ভিডিও এডিটিং এর মাধ্যমে

4722
0
ভাগ

এখন মোটা অঙ্কের টাকা আয় করুন ভিডিও এডিটিং এর মাধ্যমে

আশাকরি সবাই ভালো আছেন।আজকে আমাদের বিষয়টা হয়তো জেনেই গেছেন।আজকে আমাদের আলোচনার বিষয় ভিডিও এডিটিং।।অনেকেই মনে করি এটি আর এমন কি?আর অনেকের মতে অনেক কঠিন একটি বিষয়।কিন্তু এখানে আসলে দুটি বিষয় আছে।
১.ভিডিও এডিটিং এর মান নিয়ে একটি বিষয় আছে।আমরা যে ফিল্মমোরা,ওয়ান্ডারসায়ার ভিডিও এডিটিং সফটওয়্যার,সনি ভেগাস ব্যাবহার করি তা মোটেও অনেক অ্যাডভান্স লেভেলের এডিটিং সফটওয়্যার না যা আপনাকে অনেক ভালো একটি কাজ উপহার দিতে পারবে।এগুলো নিতান্তই একটি সাধারণ ভিডিও এডিটর প্রফেশনাল ওয়ার্ল্ডে।যা আপনাকে ফ্রিলেন্সিং এ ভালো অবস্থান বা টাকা কোনো টাই এনে দিতে পারবে না।
২.আর অনেকের মতে এডিটিং অনেক কঠিন একটি বিষয়।কিন্তু মোটেও এটি কঠিন না।আজকে আমরা যেই সফটওয়্যার এর কথা বলছি তা একটি অ্যাডভান্স লেভেলের এডিটিং সফটওয়্যার। কিন্তু একটি নিতান্তই সহজ।এবং একবার একটু চেষ্টা করলেই এটি খুব সহজে শিখা হয়ে যাবে।যা আপনার ভিডিও কোয়ালিটি অনেক বারিয়ে দিবে এবং আপনি খুব সহজেই অনলাইনের কাজ করতে পারবেন। এবং অনেক কাজ পাবেন যা আপনাকে প্রচুর টাকাও এনে দিবে।
তাই এখন মূল বিষয় হলো আমাদের আগে শিখে নিতে হবে আয় করার আগে।যা আপনাকে আলাদা করবে অন্যান্য এডিটর থেকে।আর তাই আমাদের প্রিমিয়ার প্রো দিয়ে শুরু করা উচিত।প্রিমিয়ার প্রো ২০১৭ তে অনেক সহজে কাজ করা যায় তাও এডভান্স লেভেলে।প্রিমিয়ার প্রো ২০১৭ এর লাইসেন্স মুলো ১৯ ডলার/প্রতি মাস।কিন্তু এই সফটওয়্যারটি আমি সম্পূর্ণ লাইফটাইম লাইসেন্স দিবো সম্পূর্ণ ফ্রি তে।সাথে সম্পূর্ণ বাংলা টিউটোরিয়াল যার মাধ্যমে শিখে জেতে পারবেন প্রিমিয়ার প্রো আর অনলাইনে কাজ করে একটি বিশাল পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন।ভিডিওটি দেখুন আর ভিডিও ডাউনলোড লিঙ্ক দেয়া আছে ফুল ভার্শন প্রিমিয়ার প্রো।

প্রিমিয়ার প্রো বাংলা টিউটোরিয়াল ভিডিও

আপনার ভিডিওটি অবশ্যই ভালো লাগবে।আর ভালো লাগলে লাইক দিতে ভুলবেন না।আরও টিউটোরিয়াল আসবে তাই সাবস্ক্রাইব করবেন।আর কোন প্রশ্ন থাকলে টিউমেন্ট করবেন।আর শেয়ারে মাধ্যমে আপনার বন্ধুকেও জানিয়ে দেন।সবাইকে অসংখ্য ধন্যবাদ

ফেসবুক থেকে মন্তব্যঃ