মূলপাতা পিসি টিপস & ট্রিক্স পিডিএফ এ পাসওয়ার্ড নো প্রবলেম আমাকে ১ মিনিট দিন

পিডিএফ এ পাসওয়ার্ড নো প্রবলেম আমাকে ১ মিনিট দিন

9
ভাগ
EaseUS Data Recovery Wizard

আজ আপনাদের সাথে চরম দরকারি একটি সফ্টয়ার সেয়ার করবো নিচে দেখুন

 

 

Simpo পিডিএফ পাসওয়ার্ড উন্মুলয়িতা জন্য এটি একটি চমত্কার অ্যাপ্লিকেশন থেকে পিডিএফ পাসওয়ার্ড মুছে ফেলুন. এই PDF পাসওয়ার্ড উন্মুলয়িতা সঙ্গে, আপনি সহজে উভয় ব্যবহারকারী passowrd, মালিক পাসওয়ার্ড এবং ছাপাইয়ের ক্ষেত্রে বিধিনিষেধ, অপসারণ কপি এবং পিডিএফ ফাইল থেকে সম্পাদনা করতে পারেন. এমনকি এনক্রিপ্ট PDF নেই সমর্থিত.

 

 

পিডিএফ ব্যবহারকারীর পাসওয়ার্ড সরান

পিডিএফ পাসওয়ার্ড উন্মুলয়িতাSimpo পিডিএফ পাসওয়ার্ড উন্মুলয়িতা সহজে PDF ফাইল যখন সঠিকভাবে আপনি ব্যবহারকারীর পাসওয়ার্ড লিখুন প্রথমত উদ্ঘাটিত ব্যবহারকারী পাসওয়ার্ড মুছে ফেলতে পারবেন.

পিডিএফ নিষেধাজ্ঞা সরান

এবং কপি সম্পাদনা অনেক পিডিএফ ব্যবহারকারীর মালিক পাসওয়ার্ড একটি ছাপাখানা থেকে পিডিএফ ফাইলটি এনক্রিপ্ট সেট ব্যবহার করা হয়, এই ক্ষেত্রে, আপনি শুধুমাত্র এই টুল থেকে পিডিএফ নিষেধাজ্ঞা (মালিক পাসওয়ার্ড) মুছে ফেলার জন্য ব্যবহার করতে পারেন.

নিরাপদ আউটপুট পিডিএফ এবং মিটাডাটা পরিবর্তন করুন

এই PDF পাসওয়ার্ড উন্মুলয়িতা আপনি শক্তিশালি 128bit RC4 এবং AES এনক্রিপশন সঙ্গে আপনার আউটপুট পিডিএফ, অভেদ্য একই সময়ে, আপনি আউটপুট পিডিএফ ফাইল সংক্রান্ত মিটা পরিবর্তন হতে পারে পাসওয়ার্ড রিসেট করতে পারবেন.

একযোগে একাধিক পিডিএফ পাসওয়ার্ড সরান

আপনার মূল্যবান সময় বাঁচাতে, Simpo পিডিএফ পাসওয়ার্ড উন্মুলয়িতা করতে পারবেন ল পিডিএফ ফাইল একযোগে একাধিক ইম্পোর্ট এবং একটি সময়ে পাসওয়ার্ড এবং নিষেধাজ্ঞা সরিয়ে ফেলা হয়.
পিডিএফ পাসওয়ার্ড মুছে ফেলুন

বিনামূল্যে ডাউনলোড পিডিএফ পাসওয়ার্ড

ভুল হয়ে থাকলে ক্ষমা করবেন

এরকম আরো অনেক কিছু আছে যা কেও ভাবেনি আগে  ( www.nofayed.com )

ফেসবুক থেকে মন্তব্যঃ

ভাগ
পূর্ববর্তী নিবন্ধ২ টি মজার সফটওয়্যার
পরবর্তী নিবন্ধক্লিক করে আয় করতে চান ১০০% প্রমাণ!!!!!
সবাই কেমন আছেন আশা করি ভালই আছেন । আমি বাংলাদেশের এক অতি সাধারন ছেলে । আমার অহংকার নেই কেও এমন বললেও আমি বলবনা । আমি মানুষ তাই আমার অহংকার থাকা স্বাভাবিক । তবে একটু কম রয়েছে আরকি । আমি টাকার চিন্তা করিনা , লাভ বা ক্ষতিরও চিন্তা করিনা । আমি সুধু চিন্তা করি আমার আনন্দ নিয়ে । আমি যাতে বেশি আনন্দ পাই সেদিকেই যাই । আমার জীবনে অত বড় হওয়ারও ইচ্ছা নাই আবার ছোট হওয়ারও ইচ্ছা নাই । তবে মিডিয়াম থাকতে চাই । তবে আমি চাই আমাকে সবাই চিনুক একটা ভাল কাজের জন্য । কারও কোন ক্ষতি করার ইচ্ছা বা ক্ষমতা দুটই আমার নেই । আমার জীবনের লক্ষ অনেক । তা শুনলে সবাই আমাকে পাগল বলবে । তবে মেইন ইচ্ছা কম্পিউটার ইন্জিনিয়ার হওয়া আর সাব ইচ্ছা বলতে গেলে ২৪ ঘন্টারও বেশি লাগবে । আমার সম্পর্কে এটি সারাংস । তবে আমি কিন্তু অনেক দুষ্টু বলতে গেলে সবাই কম বেশি দুষ্টামি জানে । আশা করছি ভাল থাকবেন । আল্লাহ্ হাফেজ :-Dসৈকত:-D

9 মন্তব্য

  1. ধন্যবাদ অসাধারন পোস্ট এর মাধ্যমে সবাইকে সুন্দর কন কিছু জানিয়ে দেবার জন্য। 🙂 সমস্যা নেই, লেখতে লেখতে বানান দিকে খেয়াল চলে আসবে 🙂
    সুন্দর হয়েছে, আশা করি সামনে আর কয়েকটি সুন্দর পোস্ট পাব আপনার কাছ থেকে 🙂

  2. 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀 😀