মূলপাতা পিসি টিপস & ট্রিক্স আসুন এবার সবার কম্পিউটারের সামনে থাকা সাধারন মানের কি-বোর্ড টিকে আধুনিক মাল্টিমিডিয়া...

আসুন এবার সবার কম্পিউটারের সামনে থাকা সাধারন মানের কি-বোর্ড টিকে আধুনিক মাল্টিমিডিয়া কি-বোর্ড বানিয়ে ফেলি । আর মাল্টিমিডিয়া কি-বোর্ডের পুর্ন স্বাদ নেই।

9
ভাগ
EaseUS Data Recovery Wizard

বন্ধুরা, সবাইকে সালাম। কেমন আছেন আপনারা? নিশ্চয়ই ভালো।

আজকে আমি শেয়ার করব কিভাবে আপনার সাধারন মানের কি-বোর্ড টিকে মাল্টিমিডিয়ায় পরিনত করবেন। হ্যা- বন্ধুরা আমরা অনেকেই বলতে বেশির ভাগ কম্পিউটার ব্যবহারকারীরা সাধঅরন কিবোর্ড কিনে থাকি। এর একটি কারন হল কম দামে পাওয়া যায়। আবার অনেকেই মাল্টিমিডিয়া কিবোর্ড আকারে বড় থাকায় তা ব্যবহার করতে বিরক্তি বোধ করে। তো বন্ধুরা, আমরা সাধারন কিবোর্ডই ব্যবহার করব কিন’ তা পূর্ণ একটি মাল্টিমিডিয়া কিবোর্ডর যে কাজ তা করবে। আর এই কাজটুকু সম্পাদন করবে ছোট্ট একটি সফট্‌ওয়ার। যার আকার খুবই ছোট, লাইসেসর কোন ঝামেলা নাই আবার ব্যবহারবিধি একদম সহজ। একগ্লাস লেবুর সরবত বানাতে যা যা করতে হয় তার চেয়েও সহজ। আপনাদের যাহাতে কোন অসুবিধা না হয় সেজন্য স্ক্রিনসর্ট দিলাম।

আপনি ইচ্ছা করলে (১) নম্বর গোল চিহ্নের স্থানে নিজের কিছু বাড়তি অপশন যোগ করতে পারেন। যেমন কোন কি চাপলে আপনার কম্পিউটারের মনিটর অফ হইবে। ইত্যাদি ইত্যাদি। আপনার পছন্দ মতন কি সেট করতে পারবেন। আবার (২) নং গোল চিহ্নে ইচ্ছা করলে এড করা কোন অপশন বাদও দিতে পারেন। পানির মতন সহজ বিধায় আর লেখার প্রয়োজন মনে না করে লেখা এখানেই শেষ করলাম। সবাই ভাল থাকবেন।

লিঙ্ক — http://www.mediafire.com/?84h91lteq2a7t7q

উপরের লিঙ্ক হতে ডাউনলোড করে ইনস্টল করুন বাস কাজ শেষ । সবাই ভাল থাকবেন,ইনশাল্লাহ্‌ আবার আসব।

 

 

To Know More–  http://www.pchelplinebd.com/?author=1316

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

9 মন্তব্য

  1. ভাই আমি আপনাকে ভাল মনে করতাম। কিন্তু আপনি আপনার ডাউনলোড ফোল্ডারে এই সব কি ছবি দিসেন ভাই। এই খানে অনেককেই আছে দুর্বল চিত্তের বা অনেক জুনিয়র ছেলে মেয়ে। এই গুলো কি তাদের দেখান ঠিক। ?????

    • ভাই প্রথমেই সালাম নিবেন । আমিও আপনাকে ভালবাসি । পরামর্শের জন্য ধন্যবাদ । তো আমি কিন্তু খারাপ হইয়া যাইনি । কথাটা আরও সুন্দর ভাবে বলা যেত । আগামিতে কিভাবে সুন্দর ভাবে কথা বলা যায় তার উপর একটা পোস্ট লিখব । আশা করি পোষ্টটা দেখবেন ।