গুগল ডুডলে বাংলাদেশ বনাম ইন্ডিয়া কোয়ার্টার ফাইনাল

0

আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ বিশ্বকাপের উন্মাদনা ছুঁয়ে গেছে গুগলকেও। ইন্টারনেট জগতের অন্যতম প্রধান এ প্রতিষ্ঠানও বাংলাদেশ বনাম ইন্ডিয়ার কোয়ার্টার ফাইনাল খেলা উদযাপন করেছে গুগল ডুডলের মাধ্যমে।BAN VS IND google Doodle

ছয়টি বর্ণিল ছবিতে সাজানো হয়েছে গুগলের এই ডুডল। গুগলের ছয়টি অক্ষরের জায়গায় স্থান করে নিয়েছে বাংলাদেশ এবং ইন্ডিয়ার ব্যাটিংএর চিত্র।  ছবির উপর ক্লিক করলে ক্রিকেট বিশ্বকাপ এই কি-ওয়ার্ডের সার্চ রেজাল্ট দেখাচ্ছে।

এর আগেও ক্রীড়াবিশ্বের গুরুত্বপূর্ণ সব প্রতিযোগিতার সময় দেখা গেছে গুগলের এই ডুডল। টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০০৭ সালের রাগবি বিশ্বকাপ, ২০০২, ২০০৬ ও ২০১০ সালের ফুটবল বিশ্বকাপ, ২০০৮ সালের ইউরো কাপ, ২০০৯ সালের ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগের ফাইনাল বিশেষভাবে উদযাপন করেছিল গুগল। এ ছাড়া বিভিন্ন সময়ের অলিম্পিকের সময় দেখা গেছে গুগল ডুডল।

ক্রিকেট নিয়ে গুগলের ডুডলও অবশ্য এবারই প্রথম না। এর আগে ২০১১ সালের বিশ্বকাপটা এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ গুগল স্মরণীয় করে রেখেছিল ডুডলের মাধ্যমে। তবে এবারের আইসিসি ক্রিকেট ২০১৫ বিশ্বকাপের ডুডলটা অনেক বেশি বর্ণিল। www.google.com.bd এই ঠিকানায় দেখা যাচ্ছে গুগুলের এই ডুডলটি।

সৌজন্যেঃ ক্রিকটিউনস

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply