মূলপাতা এন্ড্রোয়েড তথ্য ফাঁসের কবলে মটো জেড২ ফোর্স এবং মটো ই৪ প্লাস

তথ্য ফাঁসের কবলে মটো জেড২ ফোর্স এবং মটো ই৪ প্লাস

4078
0
ভাগ

একের পর এক তথ্য ফাঁসের কবলে পড়ছে মটোরোলার স্মার্টফোনগুলো। এই টেক জায়ান্টের কম বাজেটের সিরিজ মটো সি-এর নতুন মডেলটির তথ্য ফাঁস হয়। কিছু দিন আগেই তাদের মটো জে২ ফোর্স এর গোপন তথ্য বেরিয়ে আসে। এর সঙ্গে যোগ হয় মটো ই৪ প্লাসের তথ্য।

আসলে জেড২ ফোর্সের ছবি ভক্তরা ইতিমধ্যে দেখে ফেলেছেন। কাজেই একে আর মনোযোগ দিয়ে দেখার কিছু নেই। আগের মডেল থেকে খুব বেশি পরিবর্তন এসেছে বলে মনে হয় না। আকর্ষণীয় সব ফিচার মোড এতে আছে। তবে গত বছরের মটো জেট ফোর্স থেকে এর দেহ আরো পাতলা, মাত্র ৫.৯৯ মিলিমিটার। পেছনে ডুয়াল ক্যামেরা দেখা যায় ছবিতে। আছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ। আশা করা হচ্ছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর দেওয়া হবে এতে। বলা হচ্ছে, এর পর্দা হবে ৫.৫ ইঞ্চি।

সবচেয়ে বড় পরিবর্তন এসেছে নতুন মডেলের হেডফোন জ্যাক-এ। গতবারের মটো জেড এবং জেড ফোর্স এর কোনো হেডফোন জ্যাক ছিল না। নতুন মডেলে ফিরিয়ে আনা হয়েছে এটাকে। অ্যান্ড্রয়েড অথোরিটি জানিয়েছে, এবারের মডেলে লেনোভোর লোগোর দেখা মিলবে।

অন্যদিকে, মটো ই৪ অনেকটা বরাবরের ই৪ এর মতোই। এর তথ্য ফাঁস হয় এ সপ্তাহেই। এটার নিচে কোনার দিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এতে মনে হচ্ছে, পেছনের প্লেটটি খোলা যাবে। সঙ্গে লেনোভো লোগো তো থাকছেই।

ফেসবুক থেকে মন্তব্যঃ