এন্ড্রোয়েড জন্য কম সাইজের মধ্যে অসাধারণ ‘N.O.V.A Legacy’ গেইম

0
This entry is part 30 of 34 in the series এন্ড্রয়েড জোন

আপনারা সকলেই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহর রহমতে ভাল আছেন। আজ আমি জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড “N.O.V.A Legacy“গেম এর সাথে পরিচয় করিয়ে দিব ।

এন্ড্রয়েডের জন্য, বেশ পুরাতন ও বহুল জনপ্রিয় গেইম N.O.V.A এর কথা মনে আছে?? মনে থাকারই কথা।এন্ড্রয়েড গেমার? অথচ নোভা গেইমের নাম শুনেনি এমন কাউকে খুজে পাওয়া যাবেনা। কিন্ত সেই N.O.V.A গেইমের সাইজ ছিলো ১ জিবির ও ঢেড় বেশি! সাথে র‍্যাম ও কনজুম করতো অনেক।তাই কম র‍্যামের ফোন গুলোতে গেইম টি খেলা যেতোনা! বা ল্যাগি ভাবে খেলতে হতো।এসব কারণে অনেকের ই হয়তো গেইম টি এখনো খেলা হয়ে উঠেনি।
apkhdmod.com
কিন্তু মাত্র কদিন আগেই Gameloft কোম্পানী তাদের চমক হিসেবে রিলিজ করলো, মাত্র ২৩ এম্বির মাঝে হাই গ্রাফিক্স এর গেইম N.O.V.A Legacy ।নোভা গেইম টি যারা খেলেছেন তারা এই গেইমটি খেলার সময় জাস্ট অবাক হয়ে যাবেন এর গ্রাফিক্স দেখে।কারণ মাত্র ২৩ এম্বির মাঝে এত ভাল গ্রাফিক্স সত্যিই অবাক করার মত। সকল নোভা প্রেমী তো বটেই,এছাড়াও সকল গেমার ই গেইম টি খেলে যারপরনাই মুগ্ধ হবেন।
.
এটি সাইজে কম,র‍্যাম ও তেমন কনজুম করেনা।কিন্তু গেইম হিসেবে অনেক ১ জিবির গেইম কেও হার মানাবে এই N.O.V.A Legacy গেইম টি।যেমন একশন,তেমন গেমপ্লে এছাড়া হাই গ্রাফিক্স গেইম টিকে খুব অল্পতেই অনেক উপরের কাতারে নিয়ে এসেছে।যারা এখনো খেলেন নি তারা খেলে দেখতে পারেন।

ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করেন ।

ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন । ভাল থাকবেন । আল্লাহ হাফেজ

Series Navigationআপনার এন্ড্রয়েড এ রুট ছাড়াই ইউস করুন এক্সপেরিয়া ওয়াকম্যান >>

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply