অ্যান্ড্রয়েড গেম সিরিজ Shadow Fight 3 ডাউনলোড করুন।

0
This entry is part 27 of 28 in the series এন্ড্রোয়েড অ্যাপস

আমি আপনাদের জন্য একটি গেমস নিয়ে হাজির হয়েছি। উপরের হেড লাইন থেকেই বুঝতে পারছেন গেমটির নাম। তবুও বলি এই গেমটির নাম Shadow Fight 3 . এই গেমটি দারুন এবং অসাধারণ। গেমটির নাম হয়তো বা অনেকেই শুনেছেন। গেমটিতে রয়েছে গভীর প্রাণবন্ত এবং যুদ্ধে ভরা। এই গেমসটিতে রয়েছে অনেক স্টেপ। গেমটি খেলতে আপনার অবশ্যেই ভালো লাগবে। গেমটি খেলতে হলে আপনার মোবইলে অন্ততপক্ষে ১জিবি রেম দরকার হবে। এই গেমটি গুগল প্লে-ষ্টোর ধেতে ১০০ মিলিয়ন ডাউনলোড হয়েছে। এই গেমটির রেটিং ৪.৪ ।আসুন আমরা নিচের থেকে গেমটির কিছু ফিচার দেখে নেই।

গ্রাফিক্স ডিজাইন: এই গেমটিতে রয়েছে দারুন সব গ্রাফিক্স ডিজাইন। আগের ভার্ষণটি ছিল 2D এটি এখন 3D তে রুপান্তর করেছে। গেমটির অ্যানিমেশন এতই নিখুত যে জনপ্রিয় যুদ্ধ যত গেম রয়েছে তার মধ্যে এটি একটি অন্যতম, তার মূল কারণ হচ্ছে গ্রাফিক্স ডিজাইন। গেমটির ডেভোলপাররা দৃষ্টি নন্দন ভাবে গেমটি তৈরি করেছে।

গেমটির কাহিনী সূত্র:-

প্লে গেম- কিছু কিছু দিক নির্দেশনা গেমটিতে দেওয়া থাকে যা আপনি খেলা সম্পর্কে ধারনা পাবেন। এই গেমটির সাইজ ৪৭৩ মেগাবাইট।

যাদের গেমটির খেলার খুব ইচ্ছুক তারা এই গেমটি ডাউনলোড করে নিতে পারেন।

প্রিয় ব্লগ৭১ এর পাঠক আপাদের যদি এই পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে আমার এই লেখাটি সার্থক হবে। আবার পরবর্তী টিউন নিয়ে হাজির হবো ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন।

Shadow Fight 3 in a nutshell:

– Smooth animations and lifelike physics
– Spectacular SHADOW-based fighting mechanics
– Lots of gear and weapons to collect
– Gorgeous visuals
– Three unique factions and fighting styles
– Hundreds of perks and supermoves
– Character creation tool
– Diverse fighting modes

Download

 

Series Navigation<< অতি প্রয়োজনীয় অ্যাপ্লিকেশান Android মোবাইল ফোনের জন্য – AntiSpy & Antivirus v7.9.10281অ্যান্ড্রয়েডে বিরক্তকর বিজ্ঞাপণ থেকে বাচঁতে এই অ্যাপ ব্যবহার করুন >>

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply