ক্লিক করে আয় করতে চান ১০০% প্রমাণ!!!!!

10

যারা ইন্টারনেটে অনেক সময় ব্যায় করেন তারা ইন্টারনেটে আয়ের বিষয়টি জানেন । যারা ভাল কাজ জানেন তারা অনেক বড় বড় কাজ করে ভাল আয় করেন।
কিন্তু আমরা যারা সেইরকম কোন জানিনা তারা অতি অল্প হলেও কিছু আয় করতে পারি ।যেমন :ক্যাপচা পূরণ করে ফেসবুক লাইক দিয়ে,মাইক্রোওয়ার্কার,মিনিজব ইত্যাদিতে কাজ করেও আয় করা যায়।সব থেকে সহজ কাজটি হল “ক্লিক টু আর্ন” মানে পি টি সি । সহজ বলে এখানে লোক বেশী তাঁর থেকে বেশী প্রতারণা।আমরা জানি শতকরা ৯৯% পিটিসি সাইট ভূয়া । তবে কিছু সাইট যারা পে করে এমন একটি সাইট হল “Zeus Bux” আমার অভিজ্ঞতায় এটি ভুয়া নয় আমি এখান থেকে টাকা পেয়েছি
এমনকি মাত্র .১ ডলার হলেও এরা পে করে।আমি প্রমাণ ছাড়া বিশ্বাসী নই।

কেউ আগ্রহী হলে জয়েন করতে পারেন http://www.zeusbux.com/?ref=faisalanwar . এটা আমার রেফারেল লিঙ্ক আমার রেফারেলে যোগ দিলে আমি বেনিফিট পাব।
এছাড়া zeusbux এর আরেকটি শাখা হচ্ছে “edolla-rbux” এরাও সাথে সাথে পে করে। তবে নামে আলাদা হলেও মুলত এতিও zeusbux কারন পেমেন্ট দেয়ার সময় এরা zeusbux এর নাম ব্যবহার করে
এখানে যোগ দিতে চাইলে http://www.edollar-bux.com/?ref=faisalanwar এই সাইট দুটির মুল সুবিধা এদের কোন মিনিমাম পে আউট নাই। তবে alertpay নিতে চাইলে ১$ হতে হয় কারন alertpay ১$ এর কম গ্রহন করে না।
পেমেন্ট নিয়ে ভাবছেন ?
লিবার্টি রিজার্ভে অ্যাকাউন্ট করে পেমেন্ট ট্রান্সফার করুন আমি ডলার কিনে নেব।আপনার যদি ৫টি অ্যাকাউন্ট থাকে তবে মাসে ১৫ ডলার আয় করতে পারবেন।হয়ত খুব সামান্য আয় কিন্তু তাতে যদি আপনার নেট খরচ এবং মোবাইল খরচ টা মিটে যায় মন্দ কি?
তবে একাধিক অ্যাকাউন্ট করতে চাইলে সতর্কতার সাথে করুন আলাদা আলাদা ব্রাউজার ব্যবহার করুন এবং সব ব্রাউজার এর ডাটা ক্লিয়ার রাখুন।
মনে রাখবেন এক ব্রাউজার এর ডাটা ক্লিয়ার করে নেট ডিসকানেক্ট করে পুনরায় কানেক্ট করে অন্য ব্রাউজার ব্যবহার করতে হবে যখন অন্য অ্যাকাউন্টে কাজ করবেন।অ্যাকাউন্ট খোলার সময় ও এই পদ্দতি অনুসরন করুন।তবে একই ব্রাউজার এ zeusbux এবং edollarbux একসাথেই কাজ করতে পারবেন।
আপনার অ্যাকাউন্ট এ promotion tools থকে আপনার রেফারেল লিঙ্ক বের করে বাকি অ্যাকাউন্ট গুলো আপনার নিজের রেফারেল দিয়ে খুলুন ।মনে রাখবেন যত বেশী রেফার করতে পারবেন তত আপনার লাভ। খেয়াল রাখবেন নিয়মিত কাজ না করলে রেফারেল বনাস পাবেন না । তবে একটা অনুরোধ আগেই কেউ অ্যাকাউন্ট আপগ্রেড করবেন না আগে যত পারেন ফ্রী ফ্রী আয় করে নিন।
আমি একটা সাধারন হিসাব দিলাম
আপনার যদি ৫ টি অ্যাকাউন্ট থাকে
তবে,
২.৬*৫=১৩$[প্রতিটি অ্যাকাউন্ট থেকে ৩০ দিনে ২.৬$ ডলার করে আসে]
আপনি ৪ টি অ্যাকাউন্ট নিজের রেফারেলে করেন
(০.০২৩*৪)*৩০=২.৭৬ [প্রতি রেফারেলে দিনপ্রতি .০২৩ করে পাবেন যদি তারা কাজ করে অবে আপনাকে নিজের কাজ আগে করতে হবে তা না হলে রেফারেল বোনাস পাবেন না, আর আপনি নিজের রেফারেলে অ্যাকাউন্ট করলে এই সমস্যা হবে না]
মোট ১৩+২.৭৬=১৫.৭৬$
এখান থেকে আপনি পাবেন
১৫.৭৬*৮৫%=১৩.৩৪$
যদি একই ভাবে দুটিতেই কাজ করেন তবে আয় দিগুন(13.34*2=26.68) হবে ।
রেফারেন্স বাড়লে আয় বাড়বে তবে প্রতিদিন কাজ করতে হবে না হলে আয় কমে যাবে।

আমার এই পোস্টটি লেখার মূলত তাদের জন্য যারা অনলাইনে সময় ব্যয় করেন কিন্তু ফ্রীল্যান্সিং করতে পারেন না বা কাজ জানেন না ।
এখানে আয় অতি সামান্য কিন্তু যদি আপনি এখান থেকে আপনার নেট খরচ উঠাতে পারেন সেটা ভালই হয়।
অনেক অ্যাড দেখি যারা ১০০ অ্যাড দেখার বিনিময়ে দৈনিক ১ডলার দেয় তবে এর জন্য হয় আপনাকে পেমেন্ট করতে হয় নাহলে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় এবং অনেক সময় ও ব্যয় করতে হয়।এত কিছুর পর যদি সেটি উদাও হয়ে যায়! আপনার পুরাটাই লস্।এখানে কাজ করার সুবিধা হল কয়েকদিন কাজ করেই আপনি সব বুঝতে পারবেন।
এই সাইট দুটি উদাও হয়ে গেলেও আপনার খুব একটা লস হবে না কারন এখানে নেট বিল ছাড়া একটি টাকা ও খরচ করতে হবে না।তবে এই সাইটটি এখন পর্যন্ত পেমেন্ট নিয়ে ঝামেলা করেনি।

…………………সব শেষে বলি অনলাইনে আয় করে সফল হতে চাইলে ভাল কাজ শিখুন……………………
I have also payment proof. But i dont know how to put picture on this blog. If anyone want to see my payment proof just give your Email address on comment. I will sent you my payment proof.

ফেসবুক থেকে মন্তব্যঃ

10 Comments
  1. ধন্যবাদ দারুণ একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

  2. maaa_bd says

    vai apnar shathe jogajog korte chai,amar email no=maaa_bd@yahoo.com.
    thanks for all.

  3. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  4. Habibur Rahman says

    Domain Suspended
    This domain has been temporarily or permanently suspended.

  5. সিহাব সুমন says

    Thanks for share.

  6. Naim says

    Bhai liberty reserve dia bd te kmne tk tule ektu bolben?

    1. faisalanwar says

      Cheak ar maddhomea kena jay. R shawnfaisal@gmail.com aikhan a jogajog korea amar kacea o sell kortea paren.

  7. Fuad says

    ভাই, payment proof টা দেখতে ইচ্ছা করতেছে।
    আমার e-mail address:

    fuadhassan7@yahoo.com

    1. faisalanwar says

      Pathayea dici. Dekhen..

      1. Fuad says

        thanks!

Leave A Reply