মূলপাতা ইন্টারনেট না পড়লে মিস করবেন

না পড়লে মিস করবেন

9
ভাগ
EaseUS Data Recovery Wizard

** “অনলাইনে আয়” কথাটার সাথে আমরা কম বেশি সবাই পরিচিত বিশেষ করে আমরা যারা ইন্টারনেট ব্যবহার ব্যবহার করে থাকি। অনলাইনে ইনকাম করার জন্য আজকাল সবাই উঠে পড়ে লেগেছে এবং বিভিন্ন জন বিভিন্ন সাইটে কাজ করছে,… কিন্তু দু:খজনক হলে ও সত্য যে- সবাই সব রকম সাইট থেকে পেমেন্ট পাচ্ছে না। তাই আজ আমি এমন একটা সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব যেখানে কাজ করে আপনি হিউজ পরিমান টাকা ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট থেকে ও বঞ্চিত হবেন না। সাইটটা হল “www.newsheratonltd.com”। এই সাইটে কিভাবে জয়েন করবেন এবং কি-রকম কাজ করে কিভাবে ইনকাম করবেন সে সম্পর্কে আলোচনা করা যাক…
——————————————————————————
*জয়েনিং প্যাকেজ:
১. বেসিক – (100$ বা ৭000 টাকা)।.

আপনি ১০ ডলার অর্থাৎ ৭00 টাকা দিয়ে স্টার্টার অ্যাকাউন্ট নিয়ে জয়েন করতে পারবেন। বাকি ৯০ ডলার 2 মাস কাজ করে শোধ করতে হবে। আপনি আপনার সুবিধামত প্যাকেজে জয়েন করে কাজ করতে পারবেন। এই সাইটে কি ধরনের কাজ করে কি পদ্ধতিতে ইনকাম করবেন এবং কিভাবে আপনার ইনকাম এর টাকা ক্যাশ করবেন তা নিম্নে আলোচনা করা হলো:
——————————————————————————
পদ্ধতি ১- পি. টি. সি. (পেইড টু ক্লিক) এর মাধ্যমে আয়:
এই বিষয়টি আমাদের সবার নিকট খুবই পরিচিত একটা ব্যাপার। পি. টি. সি. পদ্ধতি হল ফ্রি ক্লিকের মাধ্যমে আয়। আপনার অ্যাকাউন্টে প্রতিদিন কিছু বিজ্ঞাপনের লিংক দেয়া হবে এবং এই লিংক গুলো ভিজিট করার মাধ্যমে ইন্সট্যান্ট টাকা পাবেন। আপনার প্যাকেজ অনুযায়ী লিংক পাবেন এবং লিংক ভিজিটের সময়সীমা 15 সেকেন্ড।.

বি: দ্র: তবে প্রতিদিনের লিংক আপনাকে প্রতিদিন সময় মত ভিজিট করে শেষ করতে হবে।.
——————————————————————————
পদ্ধতি ২- রেফারেন্স করার মাধ্যমে আয়:
>এই খানে আপনি কাজের পাশাপাশি রেফারেন্স করে ও আয় করতে পারবেন। আপনার ডাইরেক্ট রিফারেল এ কেউ যদি জয়েন করে তাহলে আপনি ইন্সট্যান্ট ১০% পাবেন। অর্থাৎ আপনার ডাউনে যদি ১ জন বেসিক মেম্বার জয়েন করে তাহলে ১০% হিসেবে আপনি পাবেন ১০ ডলার বা, ৭00 টাকা।.

>ম্যাচিং বোনাস পাবেন ১০% , অর্থাৎ আপনার ২ পাশে ২ জন মেম্বার হলে ম্যাচিং বোনাস পাচ্ছেন ১০ ডলার বা ৭00 টাকা.
——————————————————————————

>Office Payment: প্রতি রবিবারে অফিস থেকে সরাসরি পেমেন্ট উত্তোলন করতে পারবেন।.
>Bank payment also available.

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

9 মন্তব্য