নেক্সট টিউবারে নতুন প্রতিযোগীদের জন্য সুযোগ

0

দেশের মধ্য থেকে ইউটিউবের জন্য ভিডিও কনটেন্ট নির্মাতাদের বেছে নিয়ে তাদেরকে প্রশিক্ষণ ও সুযোগ সুবিধা দিতে নেক্সট টিউবার নামে একটি প্রতিযোগিতা শুরু করেছে বাংলালিংক।

ডিজিটাল রিয়ালিটি অনুষ্ঠানটিতে এবার ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে নতুন প্রতিযোগীরা অংশগ্রহণের সুযোগ পেতে যাচ্ছে। সাধারণ দর্শক ও ভিডিও কন্টেন্ট নির্মাতাদের মধ্যে অনুষ্ঠানটি নিয়ে আগ্রহের কথা বিবেচনা করে আয়োজকরা এই সিদ্ধান্ত নিয়েছেন।

আগামী বুধবার পর্যন্ত ওয়াইল্ড কার্ড এন্ট্রির জন্য রেজিস্ট্রেশন করা যাবে। নির্বাচিত প্রতিযোগীদের নাম ঘোষণা করা হবে বৃহস্পতিবার।

রেজিস্ট্রেশনের জন্য প্রতিযোগীদেরকে বাংলালিংক নেক্সট টিউবারের থিম সং-কে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ব্যবহার করে যে কোনো বিষয়ের উপর কন্টেন্ট তৈরি করতে হবে।

এরপর  সাবমিশনের জন্য তার নিজের ইউটিউব চ্যানেলে কন্টেন্টটি আপলোড করে এই ঠিকানায় সাবমিট করতে হবে। নেক্সট টিউবারের থিম সং ডাউনলোডের জন্য ক্লিক করতে হবে এই ঠিকানায়।  

নেক্সট টিউবার প্রতিযোগিতার শেষ ধাপে দর্শকের ভোট ও বিচারকদের রায়ে পর্যায়ক্রমে চূড়ান্ত তিন প্রতিযোগীকে সেরা হিসেবে বেছে নেওয়া হবে।আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতাটির ঘোষণা দেওয়া হয় গত ১৮ সেপ্টেম্বর।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply