পিসি হেল্পলাইন বিডি থেকে যারা পুরুস্কার পেলেন

31

dd2

বন্ধুরা প্রতিবারের মত (২ মাস অন্তর ) এবারও শ্রেষ্ঠ লেখক ও মন্তব্য কারীদের মধ্যে পুরস্কার ঘোষণা করা হয়েছে। লেখক দের মধ্যে যারা শর্ট লিংক অর্থাৎ Adfly লিংক ব্যবহার করেছেন তাদেরকে পুরুস্কারের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। তাহলে দেখে নেয়া যাক কে কে পুরুস্কার পেলেন————————

logo-e1322894928418

 

লেখক

১ম- আকাশ

২য়-মিয়াজী

৩য়- শোভিক চৌধুরী,  

অন্যান্যঃ দিপু রায়হান ও ইফতি মাহমুদ

মন্তব্যকারী

১ম- জাকির হোসেন

২য়- sabuj4u 

৩য়- মো: নাসির উদ্দিন

বন্ধুরা উপরে উল্লেখিত ৮ জনের নামে পোঁছে যাবে পুরুস্কারের টাকা তাদের মোবাইলে।  pchelplinebd.com@gmail.com থেকে অনুরোধ করা হয়েছে তাদের মোবাইল নাম্বার টি জানিয়ে দেয়ার জন্য। দয়া করে পুরস্কার প্রাপ্ত বিজয়ীগণ তাদের মেইল চেক করুণ এবং আমাদের মোবাইল নম্বরটি, পোস্ট-পেইড/প্রি-পেইড, এবং প্রোভাইডারের নামসহ ইমেইল করে জানিয়ে দিন।

বন্ধুরা পিসি হেল্পলাইন বিডির সাথে থাকুন এবং বেশী বেশী করে লিখুন এবং মন্তব্য করুন, আপনার বন্ধুদের মাঝে পিসি হেল্পলাইনের লিংক শেয়ার করুনপিসি হেল্পলাইনে যারা নিয়মিত লিখছেন, মন্তব্য করছেন ও ভিজিট করছেন প্রত্যেকের প্রতি রইল শুভেচ্ছাসবাই ভাল ও সুস্থ্য থাকুন

ধন্যবাদ

ফেসবুক থেকে মন্তব্যঃ

31 Comments
  1. মোহাম্মদ জাকারিয়া says

    সবাইকে ধন্যবাদ । পিসি হেল্পলাইন বিডি আমার সবচেয়ে ভালো ব্লগ । এটার মাধ্যমে আমি অনেক কিছু জানতে পারি । ধন্যবাদ পিসি হেল্পলাইন বিডির সকল সদস্যদের । যারা প্রথম থেকে এই ব্লগে আছে এবং যারা এখন নতুন এসেছে তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ ।পিসি হেল্পলাইন বিডি বিশ্বের একটা ভালো ব্লগ হোক এটাই আমাদের সবার প্রত্যাশা ।আমি এই ব্লগের প্রথমে একজন ভাইকে চিনতাম তিনি হলেন খালেদ মাহমুদ ভাই,তারপর চিনলাম খুরশিদ শিয়াব ভাইকে তারপর আস্তে আস্তে সবাইকে চিনতে লাগলাম ।ধন্যবাদ পিসি হেল্পলাইন বিডিকে

  2. KHK says

    ৩য় মন্তব্য কারী “মো: নাসির উদ্দিন” ভাইতো মনে হচ্ছে, মন্তব্য করার জন্য প্রকাশনাসমূহ পড়ে থাকেন, পড়ে মন্তব্য করেন না।

  3. thanks all and PCHELPLINEBD
    🙂

    1. sabuj4u says

      @মো: নাসির উদ্দিন: নাসির ভাই স্বাগতম ।

  4. AMD. Abdullah says

    পিসিহেল্পলাইনবিডি সেরা লেখকদের ও মন্তব্যকারীদের যে পুরষ্কার প্রদান করছে তাতে অনেকেই আরও বেশি উৎসাহ পাবে আর আমরা আবারও লেখকদের প্রতিটি লিখাতে মন্তব্য করে তাদের উৎসাহ দেব এভাবে আমাদের প্রিয় ব্লগ পিসিহেল্পলাইনবিডি আমাদের মাঝে বেঁচে থাকবে চিরদিন । এখানে যারা পুরস্কার পেয়েছেন তাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি আপনাদের নিকট হতে পরবর্তীতে আরো ভাল কিছু পাব!
    পরিশেষে পিসিহেল্পলাইনবিডি এর সম্মানিত সকল এডমিন, লেখক, মন্তব্যকারী ও পাঠকবৃন্দদের কাছে কৃতজ্ঞতা জানাই ।

    1. sabuj4u says

      @AMD. Abdullah: খুব সুন্দর মন্তব্য করেছেন তাই প্রাণ টা জুড়িয়ে গেল ।

  5. mabashar says

    সবাইকে অভিনন্দন।

    1. sabuj4u says

      @mabashar: ধন্যবাদ আপনাকে ।

  6. I am feeling lucky to get a place in pchelplinebd. Thanks pchelplinebd to elect me. 🙂 …

    1. sabuj4u says

      @ইফতি মাহমুদ: ভাই আপনার সু কর্ম ফল আপনি পাবেন তাই স্বাগতম জানাই ।

  7. আকাশ says

    আবারও ১ম স্থান অর্জন করে খুব অভিভূত লাগছে। মনে হচ্ছে, এখানে আমার ৪ মাসের ক্যারিয়ারে পিসি হেল্পলাইন বিডির পাঠকদের কিছু না কিছু দিতে পেরেছি।
    আর পিসি হেল্পলাইন বিডির সকল লেখক,পাঠক ও সকল শুভানুধ্যায়ী এবং এডমিন প্যানেলের সকলকে আন্তরিক ধন্যবাদ রইলো।
    নিজেকে আরও সাফল্যতম মনে হচ্ছে আমার ছোট্ট একটা ভাই :), ইফতি মাহমুদের জন্য। নানা প্রচেষ্টায় সামনে আরও ভালো পোস্ট উপহার দেওয়ার যথাসাধ্য চেষ্টা করে যাবো।

    সবাইকে আবারও আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি… ধন্যবাদ।

    1. sabuj4u says

      @আকাশ: স্বাগতম মাননীয় লেখক আকাশ ।

  8. ধন্যবাদ পিসি হেল্পলাইন বিডি কে,এছাড়াও সকল লেখক,পাঠক ও সকল শুভানুধ্যায়ী দের যারা এই জনপ্রিয় সাইট টিকে আরও জনপ্রিয় করার জন্য কাজ করছেন।আবার ধন্যবাদ জানাই আমাকে বিশেষ ক্যাটাগরি তে পুরস্কার এর জন্য মনোনীত করার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আগামীতে আরও ভাল লেখা আপনাদের দিতে পারি।সবশেষে সবার সুস্থতা কামনা করছি।সবাই ভাল থাকুন আর পিসি হেল্পলাইন বিডি এর সাথেই থাকুন। ধন্যবাদ…..

    1. sabuj4u says

      @দিপু রায়হান: দিপু ভাই স্বাগতম ।

  9. পিসি হেল্পলাইন বিডি says

    বিজয়ীদের অনুরোধ করছি, আপনারা যথাশীগ্রই আপনাদের মোবাইল নম্বর আমাদেরকে ইমেইল করে দিন।
    ১. মোবাইল নম্বর
    ২. পোস্ট-পেইড / প্রী-পেইড
    ৩. মোবাইল নেটওয়ার্ক প্রোভাইডারের নাম

  10. Borhan Sultan says

    mota muti valoi laga.toba shob post na.

  11. sabuj4u says

    মাঝে কয়েক দিন আমি ছিলাম না এবং এ সময় পিসিহেল্পলাইনবিডি কে আমি খুব খুব মিস করছি । আমি যেহুতু কলেজে পড়ি তাই পড়ার চাপ পড়লে ও পরীক্ষার সময় হলে পিসিহেল্পলাইনবিডি তে একটু কম আসি, তবে অন্য সব সময় পিসিহেল্পলাইনবিডি তে পড়ে থাকি আর সব চেয়ে বড় কথা এই যে আমার জীবনে কম্পিউটার এর অনেক সমস্যার সমাধান করতে পেরেছি এই সাইটের কিছু সেরা লেখক এর লিখা পড়ে তাই তাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি এবং তাদের ও নতুনদের অনুপ্রেরণা জাগাতে ভাল ভাল মন্তব্য করি তার বিনিময়ে পিসিহেল্পলাইনবিডি সেরা লেখকদের ও আমাদের যে পুরষ্কার প্রদান করছে তাতে আমরা আরও বেশি উৎসাহ পাব আর আমরা আবারও লেখকদের প্রতিটি লিখাতে মন্তব্য করে তাদের উৎসাহ দেব এভাবে আমাদের প্রিয় ব্লগ পিসিহেল্পলাইনবিডি আমাদের মাঝে বেঁচে থাকবে চিরদিন । আমাকে সেরা মন্তব্যদাতা ২ নং এ নির্বাচিত করার জন্য পিসিহেল্পলাইনবিডি এর সম্মানিত সকল এডমিন, লেখক, মন্তব্যকারী ও পাঠকবৃন্দদের কাছে আমি কৃতজ্ঞতা স্বীকার করছি ।

    1. @sabuj4u asha kori sobsomoy amader sathe thakben.

      1. sabuj4u says

        @দিপু রায়হান: অব্যশই সাথে থাকব এবং সাথে আছি । ধন্যবাদ মন্তব্য করার জন্য ।

  12. মাহফুজ says

    আমার অতি প্রিয় একটি সাইট ”পিসি হেল্পলাইন বিডি”। আর এই সাইট’টিতে বরাবরের মত এবারও যারা সেরা লেখক ও মন্তব্যকারী’দের মধ্যে পুরুষ্কৃত হচ্ছেন সে সকল সম্মানীত লেখক ও মন্তব্যকারী’দের আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং সকল পাঠক মহল’গণের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিন্দন। আরো অনেক-অনেক সুন্দর-সুন্দর ও মূল্যবান পোষ্ট পাওয়ার প্রত্যাশায়। অবশেষে ”পিসি হেল্পলাইন বিডি” ও সংশ্লিষ্ট সকল কে অসংখ্য ……..ধন্যবাদ।

    1. sabuj4u says

      @মাহফুজ: আপনার মন্তব্য আমার খুব ভাল লাগল ।

      1. মাহফুজ says

        @sabuj4u: অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যটি করার জন্য।

  13. পিসি হেলপলাইন বিডি এর সকল লেখককে অনেক ধন্যবাদ।কারন তাদের সুনদর সুনদর পোেসটর কারনে আমরা যারা নতুন তারা অনেক কিছু শিখতে পারছি।

  14. B Islam says

    যারা পুরুস্কার পেলেন তাদের কে অনেক অভিনন্ধন। একটা কথা না বললেই নয় , এদানিং অনেক নতুন নতুন লেখক দের কাছ থেকে চমৎকার কিছু লেখা পাচ্ছি, আবার দেখা যাচ্ছে কিছু লেখক শুধু পোস্ট বাড়ানোর জন্য লিখে যাচ্ছেন ! আশা করি পোস্ট এর গুনগতমানের দিকে সবারই দৃষ্টি দেয়া উচিৎ ! পরিশেষ এ প্রিয় ব্লগ পিসি হেল্পলাইন বিডি কে ধন্যবাদ জানাচ্ছি এই উদ্যোগ টি চালু রেখে সবাই কে উৎসাহ দেয়ার জন্য ।

    1. @B Islam: মনের কথা বলেছেন… গুণগতমাণ রেখে পোস্ট করলে সবার জন্য বোধগম্য হয়…

      1. sabuj4u says
      2. B Islam says

        @রনি ভাই সেটাই বলছিলাম ।

      3. @মুহম্মদ রনি: ভাই নতুনরা ত লেখার নিয়ম কানুন অনেক টা জানে না ,আমার বাংলা টাইপ করতে অনেক অসুবিধা হয় ,বানান ভুল হওয়া টা ত কমন ।
        তাপরও আমি পিসি হেল্পলাইন বিডির সাথে থাকব ,যতটুকু পারি গুণগতমাণ রেখে পোস্ট করব ।

        1. B Islam says

          @নাঈম প্রধান: ভাই বানান জনিত ভুল ভ্রান্তি আমাদের সবারই হয় , আমি বলছিলাম বিষয়বস্তু টা যেন হয় মানসম্মত। আর ভাই এই ব্লগ এ লেখার আগে আমাদের সবারই নীতিমালা টি অবশ্যই দেখে নেয়া উচিৎ ।

Leave A Reply