বিআইসিসিতে চলছে কাজী আইটির চাকরি মেলা

0

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) দিনব্যাপী চাকরি মেলা চলছে।

তথ্যপ্রযুক্তি বিভাগের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স (এলআইসিটি) প্রকল্পের সহযোগিতায় চাকরি মেলাটি করছে কাজী আইটি সেন্টার লিমিটেড।

শনিবার দিনব্যাপী আয়োজনের মধ্যে দিয়ে মোট তিনটি শাখার জন্য অ্যানালিস্ট বিজনেস ডেভেলপমেন্ট, টিম লিডার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজারসহ বিভিন্ন পদে জনবল নেবে কাজী আইটি।

‘কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প’ নামের এই মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে যাদের যোগ্য মনে হবে নিয়োগ পাবে তারাই। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমণ্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য দিন এবং রাতের শিফটে তাদের নিয়োগ দেয়া হবে।

শনিবার সকাল থেকেই শুরু হয়েছে এই আয়োজন। যেখানে সকালে থেকে আগ্রহী চাকরি প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে সেমিনার। যেখানে চাকরি প্রার্থীদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দিচ্ছেন কমিউনিটি লিডাররা।

চাকরি মেলার দ্বিতীয় সেশনে প্রার্থীদের জীবন বৃত্তান্ত বাছাই করে মৌখিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ করার প্রক্রিয়া শুরু করবে প্রতিষ্ঠানটি।

যোগ্য প্রার্থী পেলে দুই শতাধিক লোক নিয়োগ দিতে পারেন বলে সংবাদ সম্মেলনে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মাইক কাজী।

কাজী আইটি প্রতিষ্ঠা হয় ২০১০ সালে যুক্তরাষ্ট্রে। এরপর সেটি বাংলাদেশে এসে কার্যক্রম শুরু করেছে। দেশে বসেই কাজী আইটি এখন যুক্তরাষ্ট্রের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কাজ করছে।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply