পিসি হেল্পলাইন বিডি 2.0 এর ভুবনে আপনাকে স্বাগতম! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় পিসি হেল্পলাইন বিডিকে প্রমোট করুন, সাপোর্ট করুন

2

বিসমিল্লাহির রহমানীর রাহীম

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পিসি হেল্পলাইন বিডি 2.0 মুক্তি পেল ১২৩৪৫৬ সময়ে। ডেটা মাইগ্রেশনে কিছু সময় লাগার কারনে পিসি হেল্পলাইন বিডি 2.0 পাবলিকলি উন্মুক্ত হতে কিছু সময় নেয়।

পিসি হেল্পলাইন বিডি 2.0 তে সবচেয়ে বেশি পরিবর্তন আনা হয়েছে। এই মুহুর্তে পিসি হেল্পলাইন বিডি 2.0 তে শুধু মাত্র কোর বা মূল ফিচার গুলো থাকছে। রয়েছে লেখকের নিজেস্ব ড্যাসবোর্ড, উন্নত পোস্ট রাইট এরিয়া, নতুন প্রোফাইল, ওয়ান ক্লিক প্রোফাইল পিকচার আপডেট করা সহ আরও অনেক কিছু। আপনারা নিজ নিজ একাউন্টে লগইন করলেই বুঝতে পারবেন। প্রথম দিকে পিসি হেল্পলাইন বিডির সাইট থিমে আপনারা অল্প কিছু পরিবর্তন খুঁজে পাবেন তবে ধীরে ধীরে তা আর উন্নত এবং ফিচার সমৃদ্ধ হবে।

যেহেতু পিসি হেল্পলাইন বিডি 2.0 মাত্র রিলিজ করা হয়েছে, তাই এই মুহূর্তে বেশ কিছু ম্যালফাংশনালিটি ও লেআউট বাগ থাকতে পারে। যা খুব শ্রীঘ্রই দূর করা হবে। আর আপনাদের চোখে যে কোন ত্রুটি বা বাগ ধরা পরলে নির্দ্বিধায় আমাদের জানান।

পিসি হেল্পলাইন বিডির প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

5-munits

পিসি হেল্পলাইন বিডি থেকে অনেক কিছু শিখেছেন, অনেক সমাধান পেয়াছেন। আজকে পিসি হেল্পলাইন বিডির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট পিসি হেল্পলাইন বিডির প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই পোস্টটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

১. প্রথমেই এইখানে ক্লিক করে এই পোস্টটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।

৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন পিসি হেল্পলাইন বিডিকে

আপনি নিশ্চইয় চান পিসি হেল্পলাইন বিডির সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন পিসি হেল্পলাইন বিডিকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন লেখক।

৪. Like করুন PC Helpline BD এর Facebook Page: https://www.facebook.com/PCHelplineBD

৫. Join করুন PC Helpline BD এর অফিসিয়াল Facebook Group এ : https://www.facebook.com/groups/pchelplinebdco

৬. যুক্ত  করুন PC Helpline BD এর Google Plus এ : https://plus.google.com/112513696293502290401

৭. Subscribe করুন PC Helpline BD এর RSS এ: http://developers.pchelplinebd.com/feed আর নতুন নতুন পোস্টের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।

৮. Subscribe করুন PC Helpline BD এর Email RSS এ : পিসি হেল্পলাইন বিডির রাইট সাইডবারে সবার নিচে ইমেইল নোটিফিকেশনে Subscribe করে  নতুন পোস্ট গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।

পিসি হেল্পলাইন বিডির প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে। আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ৮ টি কাজ করুন। আপনাদের সাপোর্ট আর প্রোমটই পিসি হেল্পলাইন বিডির মূল চালিকা শক্তি।

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

2 Comments
  1. Mahmudul hossain Rabby says

    Of course

Leave A Reply