কমপিট পার্টনার ফর দ্য ইয়ার ২০১৭-এ মাইক্রোসফটের পুরস্কার পেল আইলাইফ ডিজিটাল

0

সাশ্রয়ী দামের স্মার্ট প্রযুক্তি উদ্ভাবনের জন্য মাইক্রোসটের ‘কমপিট পার্টনার ফর দ্য ইয়ার ২০১৭’ পুরস্কার জিতেছে আইলাইফ ডিজিটাল টেকনোলজি।

যুক্তরাষ্ট্রভিত্তিক কোম্পানিটি মধ্যপ্রাচ্যে বাজেট সাশ্রয়ী প্রযুক্তি পণ্য বিপণনে সাফল্যের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দিয়েছে মাইক্রোসফট। মাইক্রোসফট প্রযুক্তি ব্যবহৃত পণ্যের মাধ্যমে ক্রেতা সন্তুষ্টি, পণ্যের মান এবং বাজারে প্রভাবের বিচারে শীর্ষ অংশীদার প্রতিষ্ঠানকে এ স্বীকৃতি দিয়ে থাকে মাইক্রোসফট।

সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত ‘নাইট অব দ্য স্টারস’ অনুষ্ঠানে মাইক্রোসফট গাম্ফের ডিভাইস সেলস ডিরেক্টর (কনজুমার অ্যান্ড ডিভাইস সেলস) কেরিন বেলবিলিএন আইলাইফ ডিজিটাল টেকনোলজির এভিপি এরিক ভগতের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কেরিন বেলবিলিএন বলেন, বর্তমানে বিশ্বের ৫০ কোটি ডিভাইসে উইন্ডোজ ১০ ব্যবহৃত হচ্ছে। আমাদের যোগ্য অংশীদারদের সময়োপযোগী গ্রাহকবান্ধব ডিভাইস তৈরির জন্য এটি সফল হয়েছে। আশা করছি আইলাইফ আগামীতে উইন্ডোজ সমৃদ্ধ আরও নতুন নতুন পণ্য নিয়ে আসবে। এরিক ভগত বলেন, আমরা এই স্বীকৃতির জন্য মাইক্রোসফটকে ধন্যবাদ জানাচ্ছি। এই স্বীকৃতি আইলাইফের প্রতি গ্রাহকের প্রতিফলন। মাইক্রোসটের স্বীকৃতি সাশ্রয়ী দামে জেনুইন উইন্ডোজ সমৃদ্ধ পণ্য তৈরিতে আমাদের আরও উৎসাহিত করবে। মাইক্রোসফট প্রতি বছর ‘নাইট অফ দ্য স্টারস’ অনুষ্ঠানের মাধ্যমে অংশীদারদের মাইক্রোসফটের প্রযুক্তির প্রতি অসাধারণ অবদানকে স্বীকৃতি প্রদান করে থাকে। প্রসঙ্গত, বাংলাদেশের বাজারে আইলাইফের সাশ্রয়ী দামের ল্যাপটপ, ডেস্কটপ পিসি, ট্যাব ও মোবাইল ডিভাইস বাজারজাত করছে সুরভী এন্টারপ্রাইজ। দেশে সর্বনিন্ম ১৬ হাজার ৫০০ টাকায় জেনুইন উইন্ডোজ সমৃদ্ধ জেড এয়ার ল্যাপটপ দিচ্ছে প্রতিষ্ঠানটি। আইলাইফের ল্যাপটপ রায়ান্স কম্পিউটার, স্টারটেক, কম্পিউটার ভিলেজ, ডলফিন কম্পিউটারের শো রুমসহ অনলাইন শপ পিকাবু, আজকের ডিল এবং দারাজ থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে কেনা যাচ্ছে।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply