ডিক্যাস্টালিয়ার ঝুলিতে দুটি পুরস্কার

0

তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখায় সেরা উদ্যোক্তা এবং নারী নেতৃত্ব বিভাগে পুরস্কার পেয়েছে সাবিলা ইনুন।

তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ডিক্যাস্টালিয়ার সহ-প্রতিষ্ঠাতা এবং যোগাযোগ প্রধান হিসেবে সাবিলা ইনুন, সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এবং বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ পান।

রাজধানীর একটি হোটেলে  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশের উদ্ভাবনী, পেশাজীবী এবং ব্যবসা ভিত্তিক সংস্কৃতিকে সম্মাননা দেবার উদ্দেশ্যে এই পুরস্কার প্রদান করা হয়ে থাকে। সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এবং ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস  যৌথ উদ্যোগে ঢাকায় প্রথমবারের মতো এই সম্মাননার আয়োজন করেছিল।

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস সেই সমস্ত নেতৃবৃন্দকে সম্মানিত করে যারা আঞ্চলিক কর্মকাণ্ডে শক্তিশালী ও অর্থনৈতিক সুযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

এর অন্যতম লক্ষ্য হলো একটি ফোরাম তৈরি করার মাধ্যমে কর্মের গুনগত মানউন্নয়নের লক্ষ্যে ব্যক্তি ও দায়িত্বপ্রাপ্ত সংগঠনকে সম্মানিত করার একটি মানদণ্ড স্থাপন করে কর্মের শ্রেষ্ঠত্ব স্বীকৃতি প্রদান করা।

দক্ষিণ এশিয়ার  ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তান, ভুটান, নেপাল এবং মালদ্বীপের মনোনিত ব্যক্তিবর্গ এই পুরস্কারে ভূষিত হয়েছেন।

তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান ডিক্যাস্টালিয়া ২০০৯ সন থেকে তাদের যাত্রা শুরু করে। বর্তমানে এ প্রতিষ্ঠানটি কাস্টম অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট, ইআরপি, সফটওয়্যার ডেভলপমেন্ট, ওয়েব অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট, মোবাইল অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট, ই-কমার্স সল্যুশন, সোশ্যাল মিডিয়া সল্যুশন, সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিসসহ নানা ধরনের কাজ করে পরিচিতি গড়ে তুলেছে।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply