শেখ হাসিনা সফটওয়্যার পার্কের দেখভাল করবে টেকসিটি বিডি লিমিটেডে

0

যশোরে নবনির্মিত শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের সার্বিক ব্যবস্থাপনা বা দেখভাল করবে টেকসিটি বাংলাদেশ লিমিটেডে।

মঙ্গলবার বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং টেকসিটি বাংলাদেশ লিমিটেডের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আওতায় আগামী ১৫ বছর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে যাবতীয় রক্ষণাবেক্ষণ ও মেইনটেন্যান্সের কাজ করবে টেকসিটি বাংলাদেশ লিমিটেড।

হাইটেক পার্কের এমডি হোসনে আরা বেগম এবং টেকসিটি বাংলাদেশের প্রধান নির্বাহী ওয়াহিদ শরিফ চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষেরে ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম বলেন, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের অনেক বড় অর্জন। টেকসিটি বাংলাদেশ লিমিটেড শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক এর দেখভাল ও রক্ষণাবেক্ষণ আন্তরিকভাবে করবে।

অনুষ্ঠানে টেকসিটি বাংলাদেশ লিমিটেডের এমডি ওয়াহিদ শরিফ বলেন, তার প্রতিষ্ঠান এই সফটওয়্যার পার্কের যাবতীয় দিক প্রকল্প পরিচালকের কাছ থেকে বুঝে নিয়ে এর যথাসাধ্য দেখাশোনা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের কর্মকর্তারা ও বিভিন্ন প্রকল্পের পরিচালকগণ এবং টেকসিটি বাংলাদেশ লিমিটেডের এর উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যশোরের বেজ পাড়ায় নবনির্মিত এই সপটওয়্যার টেকনোলজি পার্কটিতে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ১২ হাজার কর্মসংস্থান তৈরি হবে। আগামী বছরের জানুযারিতে পার্কটির উদ্বোধন করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply