মূলপাতা আই টি সংবাদ মাইক্রোসফট পার্টনার অ্যাওয়ার্ড পেল বাংলাদেশের ৫ কোম্পানি

মাইক্রোসফট পার্টনার অ্যাওয়ার্ড পেল বাংলাদেশের ৫ কোম্পানি

44
0
ভাগ

থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত মাইক্রোসফটের দ্বিতীয় বার্ষিক সাউথইস্ট এশিয়া নিউ মার্কেটস পার্টনার সামিটে বাংলাদেশের ৫ কোম্পানি পার্টনার অ্যাওয়ার্ড পেয়েছে।

বাৎসরিক প্রবৃদ্ধি নিশ্চিত করায় ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছে মাল্টিমোড লিমিটেড। সর্বোচ্চ আয় নিশ্চিত করে রিসেলার অ্যাওয়ার্ড জিতেছে কর্পোরেট প্রযুক্তি লিমিটেড।

টেলিফোন শিল্প সংস্থা (টেশিস) লি. পেয়েছে ওইএম অ্যাওয়ার্ড। ক্লাউড সেবা প্রদানের জন্য ডিজিটাল ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছে আমরা টেকনোলজিস লিমিটেড।

সামিটে বাংলাদেশ, ভূটান, ব্রুনাই, কম্বোডিয়া, লাওস, মালদ্বীপ, মিয়ানমার, নেপাল, শ্রীলংকাসহ মোট ৯টি মার্কেটের ১৩৮জন প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এছাড়া মালয়েশিয়া, সিঙ্গাপুর ও থাইল্যান্ডের পার্টনার লিডাররাও এতে অংশ নিয়েছেন।

দুদিনের সেশনে পার্টনাররা মাইক্রোসফটের অ্যাপাক লিডারশিপ টিমের সঙ্গে বিভিন্ন ধারনা আদান-প্রদান করার সুযোগ পেয়েছেন।

সামিটে মাইকেল সিমন্স বলেন,আমরা আমাদের গবেষণায় দেখেছি যে, শতকরা ৪৪ ভাগ এশিয়ার বিজনেস লিডাররা পুরো কৌশলগত পরিকল্পনায় ডিজিটালের ব্যবহার নিশ্চিত করেছে। এছাড়া শতকরা ৯১ ভাগ লিডাররা মনে করেন যে তথ্যভিত্তিক ব্যবসায়িক মডেল বেশ গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ ৫টি অ্যাওয়ার্ড পাওয়ায় মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির বলেন, পার্টনারদের সাফল্যে আমি তাদের অভিনন্দন জানাই।  এমন সাফল্য দেখে আমি সত্যিই গর্বিত। পার্টনারদের সঙ্গে মিলে সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এক হয়ে কাজ করার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।

ফেসবুক থেকে মন্তব্যঃ