রেপিডশেয়ার, হটফাইল, ফাইলসনিক, মেগাআপলোড, ফাইলসার্ভ প্রিমিয়াম অ্যাকাউন্ট নিন ফ্রিতে!!! (আপডেট ০৬/০৭/২০১১)

    54
    ভাগ
    EaseUS Data Recovery Wizard

    ((কমেটের মাধ্যমে নতুন নতুন অ্যাকাউন্টের আপডেট দেয়া হয়। তাই নিচের কমেন্টের প্রতি লক্ষ্য রাখুন।))

    প্রিমিয়াম অ্যাকাউন্টের জগতে সবাইকে স্বাগতম। আমরা সবাই কমবেশী ফাইল ইন্টারনেট হতে ডাউনলোড করে থাকি। কিন্তু সব সাইট বা ফোরাম তাদের ফাইলসমূহ Mediafire এ আপলোড করে না। বলতে গেলে ৮০% সাইট তাদের ফাইলসমূহ রেপিডশেয়ার, হটফাইল, ফাইলসনিক, মেগাআপলোড, ফাইলসার্ভ ইত্যাদি সাইটে আপলোড করে থাকে। কিন্তু প্রিমিয়াম অ্যাকাউন্ট ছাড়া এসব সাইট থেকে কোন ফাইল ডাউনলোড করা অত্যন্ত ঝামেলার কাজ। রিজিউম সাপোর্ট পাওয়া যায় না, ক্যাপচা এন্ট্রি করতে হয়, প্যারালাল ডাউনলোড করতে যায় না, কিছু সময় ওয়েট করতে হয় এছাড়া আরও অনেক ঝামেলা থাকে।

    তাই শুধুমাত্র আজ হতে পিসিহেল্পলাইন-বিডি এর পক্ষ হতে প্রতিদিন আপনাদের জন্য প্রিমিয়াম অ্যাকাউন্ট দেয়া হবে। যেগুলো ব্যবহার করে আপনারা আসল প্রিমিয়াম ইউসারের মত কোন ঝামেলা ছাড়াই উপরোক্ত সাইট হতে ফাইল ডাউনলোড করতে পারবেন।

    তবে একটি কথা মনে রাখুন, এইসকল অ্যাকাউন্ট ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই IDM (Internet Download Manager) ব্যবহার করতে হবে। যদি আপনার কাছে IDM না থাকে, তবে এখান থেকে লেটেস্ট ভার্সন (ফুল) ডাউনলোড করে নিন।

    আমরা অনেকভাবে আপনাদের অ্যাকাউন্ট সরবরাহ করব। যাদি সরাসরি কোন সাইটের ইউসারনেম/পাসওয়ার্ড দেয়া হয়, তবে তা কিভাবে ব্যবহার করতে হয়, তা দেখতে এখানে ক্লিক করুন। অথবা এই ভিডিও টিউটোরিয়ালটি ডাউনলোড করে দেখে নিন। (২ মেগাবাইট)

    এছাড়া আমরা আপনাদের উইন্ডোসের রেজিস্ট্রি ফাইলও দিতে পারি। রেজিস্ট্রি ফাইল ব্যবহার করতে হলে আমাদের দেয়া .reg এক্সটেনশনের ফাইলটা ডাউনলোড করে ডাবল ক্লিক করুন। তারপর YES করে OK করুন। এবার IDM রিস্টার্ট দিন। মানে সিস্টেম ট্যারে থেকে IDM Exit করে Start>All Program থেকে আবার ওপেন করুন।

    এবার আমরা যদি ফাইলসনিকের অ্যাকাউন্ট দিয়ে থাকি, তাহলে যেকোন ফাইলসনিক এর ফাইলের লিকে রাইট ক্লিক করে Download File With IDM এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

    এছাড়া প্রিমিয়াম কুকি দিয়েও প্রিমিয়াম ইউসারের মত ডাউনলোড করা যায়, তাই আমরা আপনাদের প্রিমিয়াম কুকি-ও দিতে পারি। কিভাবে কুকি দিয়ে ডাউনলোড করতে হয়, তা জানতে এখানে ক্লিক করুন।

    তাহলে আর দেরি না করে ইচ্ছামত ডাউনলোড শুরু করুন। অ্যাকাউন্ট ফ্রি হয়ে গেলেও অসুবিধা নেই। সবসময় কমেন্টের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট দেয়া হবে। তাই কমেন্টের দিকে লক্ষ্য রাখুন।

    নতুন অ্যাকাউন্ট পেতে PCHelpLineBD এর সাথে থাকুন। নিজে জানুন এবং অন্যকে জানান।

    ফেসবুক থেকে মন্তব্যঃ

    54 মন্তব্য

    1. filesonic er kono file download korar jonno ki ”High Speed Download” e right click korte korte hobe?jodi tai hoy tahoke apnar dawa kono usr name & passwrd die download korte parsina.sobsomoy .html file download hoy.ami http://www.filesonic.com/file/259520231/2012.THE.MOVIE.FRENCH.TS.MD.XviD.REPACK.1CD-BOWSER.avi ei file ta download korte chai.pls eto dekhben hoy kina.

      • ভাই, যখন কোন ফাইল ডাউনলোড না হয়ে html পেজ ডাউনলোড হয়, তখন বুঝবেন অ্যাকাউন্ট ফ্রি হয়ে গেছে। তখন নতুন অ্যাকাউন্টের জন্য ওয়েট করতে হয়। এবার আমার দেয়া নিচের অ্যাকাউন্ট IDM এ সেট করে আপনার দেয়া লিঙ্কে রাইট ক্লিক করে Download with IDM এ ক্লিক করুন। তারপর আপনিই দেখুন কি হয়। কাজ হল কিনা জানাবেন আশা করি-

        2x Filesonic Account-

        Username: Omne
        Password: ncc1701

        Username: m_auri_zio@yahoo.”.Burayı silin”it
        Password: ncc1701

    2. 2x Filesonic Account-

      USER : jonrych@yahoo.com
      PASS : rayray

      USER : j.system@seznam.cz
      PASS : system09

      2x Hotfile Account-

      username: bay-prisonbreak
      passward: xfhbew

      username: sa13sg
      passward: jt3166

      1x Alldebrid-

      Username : rebelsgate22
      Password : 7dca04c934

      3x WUPLOAD Cookies-

      71vhebujf3ko6pf00j0io5t06
      nmqb6ju0ls6drasjaf8ipii2l4
      5pgu9r900e1n6aongihitcve56

    3. ভাইয়া, অেনক ধন্নবাদ………। তেব নতুন আপডেট এর জন্ন আলাদা সেকশান করেল ভাল হেব। তােত শহেজ পাওয়া যােব। আর আমার মেন হয় ইউজার েনম, পাসওয়াড অপশনটা ভাল হেব, registry এর েচেয়। আপনােক অেনক অেনক ধন্নবাদ। িনয়িমত আপডেট করেবন ……Please 🙂

      • ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য। আমরা কনট্রিবিউটর যারা আছি, তারা সবাই আপাতত এ ব্যপারে একমত হয়েছি। আশা করি খুব তারাতারি যথাযত ব্যবস্থা নেয়া হবে। আর রেজিস্ট্রি ফাইল দেয়া হবে। কারণ অনেকেই মানা করার পরেও ব্রাউসার দিয়ে লগিন করে। যার ফলে অ্যাকাউন্ট ফ্রি হয়ে যায়। কিন্তু রেজিস্ট্রি ফাইল দিলে আর লগিন করতে পারবে না। 🙂