MAC এড্রেস পরিবর্তন করুন, ISP কে বোকা বানান

    10
    ভাগ
    EaseUS Data Recovery Wizard

    আমরা যারা ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করি তারা অন্য কোন কম্পিউটারে কানেকশনটি ব্যবহার করতে পারি না। কারণ, Local ISP সংযোগ প্রদানের সময় ল্যান কার্ডের Physical Address বা MAC Address টি নেয় এবং শুধুমাত্র ঐ MAC কেই নেটওয়ার্কে এক্সেস করার অনুমতি দেয়। যার ফলে আমরা অন্য পিসিতে একই কানেকশন ব্যবহার করতে পারি না। কিন্তু MAC Address Changer ব্যবহার করে সার্ভিস প্রোভাইডারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অন্য পিসিতেও একই সংযোগ ব্যবহার করতে পারবেন।

     

    যে পিসিতে সংযোগটি ব্যবহার করবেন সেটিতে সফটওয়্যারটি ইন্সটল করে নিন। এতে নেটওয়ার্ক কানেকশনটি এবং নেটওয়ার্ক কার্ডের MAC Address দেখতে পাবেন। এখন Change MAC বাটনে ক্লিক করে উপরের খালি বক্সে আপনার NIC এর MAC Address টি টাইপ করে Change Now! বাটনে ক্লিক করলে সাথে সাথে MAC Address টি পরিবর্তন হয়ে যাবে। এবার IP বসিয়ে পিসি Restart করুন এবং উপভোগ করুন। তবে অনুগ্রহ করে অসৎ উদ্দেশ্যে এটি ব্যবহার করবেন না।

    ডাউলোড করুন  http://www.mediafire.com/?wjmgdhzjlnz

    ফেসবুক থেকে মন্তব্যঃ

    ভাগ
    পূর্ববর্তী নিবন্ধSuper Mario 3 : Mario Forever
    পরবর্তী নিবন্ধনিজেই বানিয়ে নিন ২০১২ সালের ক্যালেন্ডার !!!
    আমার সকল পোষ্ট http://www.pchelplinebd.com/?author=13 ....আপনারা সকলে ৫ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করি এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষামার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

    10 মন্তব্য