পিসি চালু করার সাথে সাথেই চলে আসবে পূর্বের বন্ধ হয়ে যাওয়া ফোল্ডার টি!!

4

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আমার ৩য় ব্লগ।পূর্বের ২ টি ব্লগ আমার অন্য অ্যাকাউন্ট এ ছিল ফেসবুক সম্পর্কিত কিন্তু এখন কোন একটা সমসসার কারনে আমি আমার ওই অ্যাকাউন্ট এ ঢুকতে পারছি না তাই নতুন করে আবার একটা অ্যাকাউন্ট করে নিলাম!আমার শেষ ব্লগ টি আমি প্রায় ২ মাস আগে লিখেছিলাম অত্যন্ত ব্যাস্ততার কারনে আমি লিখতে পারি নি তাই আজকে সময় পেয়ে ই বসে গেলাম!চলুন তবে কথা না বারিয়ে কাজে চলে যাই!

ধরুন আপনি আপনার পিসি তে কয়েকটা ফোল্ডার ওপেন করে কাজ করছিলেন হটা”ৎ যদি কারেন্ট চলে গেল এখন কারেন্ট আসার পূর্বে যদি আপনার ওই ফোল্ডার গুলোই আপনার আনা আবার জরুরী হয় তবে আপনি কি করবেন?একে একে ওগুলো খুজে বের করবেন?

আজ আমি আপনাদের সাথে খুব ছোট একটি টিপস শেয়ার করব যা দ্বারা আপনারা বন্ধ হয়ে ফোল্ডার সমুহ পিসি চালু করার সাথে সাথে আবার স্বয়ংক্রিয় ভাবে চালু করতে পারবেন এই জন্য প্রথমে আমার নিচের পদ্ধতি টি অনুসরণ করুন।

Control Panel<Folder option<View এইবার এইখান থেকে “Restore Preivous Folder Windows Logon”এই খানে টিক দিন Apply করে বেরিয়ে আসুন।বোঝার জন্য নিচের ছবি টি দেখুন।

ব্যাস এখন দেকবেন কোন কারনে যদি ফোল্ডার ওপেন করা অবস্থায় আপনার পিসি বন্ধ হয়ে যায় তবে পিসি চালু করার সাথে সাথে স্বয়ংক্রিয় ভাবে ওই ফোল্ডার গুল চালু হয়ে যাবে!!

আজকে এই পর্যন্তই নিজে ভাল থাকবেন ভালবাসার মানুষটিকে ভাল রাকবেন।এই লিঙ্ক  টি থেকে আমার ফেসবুক ফ্যান পেইজ টি তে লাইক করে জয়েন করতে পারেন এইখানে আপনি মিউজিক সংক্রান্ত সকল তথ্য এবং ভাল লাগা গানের লিঙ্ক পাবেন।

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

4 Comments
  1. ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

  2. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  3. সিহাব সুমন says

    Nice post thank u.

Leave A Reply