এক্সেল পেইজে ফেইসবুক। বস ভাববে আপনি কাজ করছেন

    15
    ভাগ
    EaseUS Data Recovery Wizard

    আসসালামুওয়ালাইকুম সবাইকে,

    আমাদের জীবনে ফেইসবুকের ব্যাবহার দিনে দিনে বেড়ে যাচ্ছে, এখন এমন অবস্থা হয়েছে যে আমরা এক মিনিটের জন্যে হলেও আপডেট নোটিফিকেশন ল্যাপটপ/ডেক্সটপ কম্পিউটারে লগ ইন করতে হয়। কিন্তু অফিসে/উইনিভারসিটিতে কিভাবে, সেই পন্থাই আবিস্কার করেছেন অস্ট্রেলিয়ার এক শিক্ষার্থী। আপনি http://hardlywork.in/ এই  ওয়েবসাইটে যেয়েঃ ” gimme dem spreadsheets” ক্লিক করে আপনার লগ ইন ডিটেইলস দিয়ে “allow” করলেই দেখতে পাবেন আপনার ওয়েবসাইট এক্সেল পেইজে রূপান্তরিত হয়েছে।

    ফেসবুক থেকে মন্তব্যঃ

    ভাগ
    পূর্ববর্তী নিবন্ধসতর্ক থাকুন ফেইসবুক ইমেইল ভাইরাস / স্পেম থেকে
    পরবর্তী নিবন্ধব্লগার টিউটোরিয়াল : ৩, সেটিংস (Basic – Comments)
    বেশী কিছু বলার নাই, যদিও ব্লগিং দুনিয়াতে আমার আগমন প্রায় ১.৫ দশক পূর্বে। এমনভাবে ব্লগিং করব, কখন ও ভাবিনি। আমার লেখার ধরন দেখেই বুঝবেন আমি বাংলা লেখায় এত অভিজ্ঞ নই। সব সময় ভাবি কি করে আমার অবস্থানে থেকে এবং আমার এই ক্ষুদ্র Knowledge দিয়ে দেশের মানুষকে সাহায্য করতে পারি। তাই, পিসি হেল্পলাইন বিডিতে আসা, এবং পরবর্তীতে এই ব্লগের যাত্রা শুরু করি, কিছু শুভাকাঙ্ক্ষী এবং কন্ট্রিবিউটর, এবং কিছু এমন মনের মানুষ যাদের লক্ষ্য মানুষদের সাহায্য করা।

    15 মন্তব্য

    1. ধন্যবাদ, তথ্যটি আমারেদ সাথে ভাগ করার জন্য। আমি আপনাদের সাথে ছোট একটি তথ্য ভাগ করতে চাই। আশা করি আপনাদের উপকারে আসবে তথ্যটি বড়ি ভাড়া সম্পর্কে।