মূলপাতা অন্যান্য আসুন প্রতিদিন সকাল সন্ধ্যা গীতা পাঠ করি ভগবানের বাণী ধারন করে জীবন...

আসুন প্রতিদিন সকাল সন্ধ্যা গীতা পাঠ করি ভগবানের বাণী ধারন করে জীবন গড়ি। মাত্র ১.৯৩ মেগাবাইটের মধ্যে সম্পূর্ন গীতার ১৮টি অধ্যায়।

6
ভাগ
EaseUS Data Recovery Wizard

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধর্ম গ্রন্হ হল শ্রীমদ্ভগ্বদগীতা। আর প্রধান ধর্মগ্রন্হ হল বেদ। আমরা বেদের বাণী, গীতার বাণী যদি জীবনে ধারন করে চলতে পারি তাহলে আমরা আমাদের জীবনকে আরো সুন্দর করে তুলতে পারি। পৃথিবীর সবচেয়ে পুরাতন এই ধর্মের মূল কথা বা সার কথাই হল ওম শান্তি অর্থ্যাৎ পৃথিবীর সকল প্রাণী শান্তি লাভ করুক। আপনি প্রতিদিন গীতা গ্রন্হ পাঠের মাধ্যমে যদি ভগবান শ্রীকৃষ্ণের বাণীকে নিজের জীবনে প্রয়োগ করতে পারেন তবে আপনার সাফল্য অনিবার্য।

শ্রীমদ্ভগ্বদগীতা ডাউনলোড লিংক

আমরা সাধারনত ধর্মীয় প্রতীক হিসেবে ওম চিহ্নটি বেশি ব্যবহার করে থাকি। এর বাইরেও অনেক স্হান বা অন্চল ভেদে ভিন্ন ভিন্ন প্রতীক ব্যবহৃত হয়।

কোন কোন স্হানে এরকম প্রতীক ও ব্যাবহৃত হতে ধেখা যায়। তবে প্রতীক যাই হোক না কেন এ সবই হিন্দুদের ঐতিহ্য তাদের ধর্মের গভীর অনুভূতির বহি:প্রকাশ ।

সব শেষে বিশ্বের সকল জীবের মংগল কামনা করছি। ওম শান্তি ওম শান্তি ওম শান্তি

 

ফেসবুক থেকে মন্তব্যঃ

ভাগ
পূর্ববর্তী নিবন্ধঅনলাইনে ছবি ডিজাইন করুন (১১+ সাইট)
পরবর্তী নিবন্ধমাইক্রোসফট ওয়ার্ড এর কিছু শর্টকাট
আমি বিরনজিত। গণিতে M.Sc শেষ করে বর্তমানে একটি বেসরকারী ব্যাংকে কর্মরত আছি পাশাপাশি দীর্ঘদিন ধরে কাজ করছি আউটসোর্সিং এর উপর। ভালোবাসি মানুষকে আর মানুষের ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই। সমালোচনা করা একটু বেশি পছন্দ করি তবে ভালোকিছুর প্রত্যাশায় অবশ্যই গঠনমূলক।