ফাইল শেয়ার করুন কোন প্রকার ঝামেলা ছাড়াই !

7

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ এর রহমতে ভাল আছেন।
আমরা জানি অনলাইনে অনেকেই সময় কাটান এবং এই সময় কাটান বিভিন্ন ভাবে। অনেকে আছেন যারা ফাইল শেয়ারিং নিয়ে বন্ধুদের মাঝে তথ্য আদান-প্রদান করেন। কিন্তু অনলাইন এ অনেক গুলো সাইট থাকলেউ তা খুব কম ডাটা সরবরাহ করে থাকে। আবার অনেক সময় রেজিস্ট্রেশন নিয়ে ঝামেলা করতে হয়। তাই আজ এমন একটি ওয়েবসাইট এর লিঙ্ক দিচ্ছি যার মাধ্যমে আপনি ইচ্ছে করলে রেজিস্ট্রেশন এবং লগিন ছাড়াই বড় আকারের ফাইল শেয়ার করতে পারবেন আপনার বন্ধুদের সাথে। WeTransfer নামের একটি ওয়েব এপ্লিকেশন সাইট আছে যা দিয়ে আপনি অনেক বড় আকারের ফাইল পাঠাতে পারেন। এটি সম্পুর্ন ঝামেলা মুক্ত একটি সাইট। এর সুবিধা হলো ২০ জন এর কাছে এক সাথে ফাইল শেয়ার অথবা পাঠানো যায়। ২ গিগাবাইট ক্ষমতা সম্পুর্ন ফাইল আপলোড করা যায়। রেজিস্ট্রেশন এর কোন প্রয়োজন হয় না।

প্রথমে WeTransfer.com ওয়েবসাইটে যান। এরপর Add Files এ ক্লিক করে ফাইল সিলেক্ট করুন। এরপর যাদের পাঠাবেন তাদের ই-মেইল আইডি লিখুন এবং পাঠিয়ে দিন। এবং ইচ্ছা করলে ম্যাসেজ বক্সে কিছু লিখতে পারেন।

এভাবে আপনি বড় আকারের ফাইল শেয়ার করতে পারেন কোন ঝামেলা ছাড়াই। ওক কথাই বলতে পারেন যে এটি একটি ফ্রী ফাইল শেয়ারিং ওয়েবসাইট।

ফেসবুক থেকে মন্তব্যঃ

7 Comments
  1. ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

  2. B Islam says

    চমৎকার !!

  3. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  4. সিহাব সুমন says

    Ai shundor post ti amader shathe share korar jonno dhonnobad.

  5. rupon says

    khub jamela

    1. ঝামেলা এর কি পাইলেন ভাই???

Leave A Reply