গাজীপুরে স্ত্রী খুন করলো স্বামী কে স্টার জলসা দেখতে না দেয়ায়!

0

গাজীপুর : ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় গাজীপুরে স্বামী সোহরাব হোসেন ওরফে আমির হোসেনকে খুন করেছেন তার স্ত্রী, এ ঘটনায় পুলিশ স্ত্রী শাহিদা আক্তার ওরফে রিপা কে (২৩) গ্রেপ্তার করেছে।

রোববার রাতে গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বাবা বাদী হয়ে স্ত্রী রিপাকে আসামি করে সোমবার গাজীপুর জয়দেবপুর থানায় একটি মামলা করেছেন।

Star jalsha

নিহত সোহরাব হোসেন কাপাসিয়া উপজেলার ঘাগুটিয়ার বরকতকান্দা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। তিনি মোবাইল কোম্পানি এয়ারটেলের বিক্রয় প্রতিনিধি ছিলেন। পাশাপাশি তিনি স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজিতে (মিস্ট) বিবিএ ফাইনাল ইয়ারে লেখাপাড়া করতেন।

নিহতের বাবা শাহজাহান মিয়া বাংলামেইলকে জানান, গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় স্ত্রী ও সন্তানকে নিয়ে মনির হোসেনের বাসায় ভাড়া থাকত সোহরাব হোসেন। রোববার রাতে স্ত্রী রিপা স্টার জলসা দেখছিল। এ সময় সোহরাব টেলিভিশনের চ্যানেল পরিবর্তন করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রিপা উত্তেজিত হয়ে সোহরাবের বুকের বাম পাশে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার ও স্ত্রী রিপাকে গ্রেপ্তার। রিপা নরসিংদী জেলার মনোহরদী থানার পশ্চিম চালাকচর গ্রামের বাবুল মেম্বারের মেয়ে। তাদের নিলয় (৫) নামে একটি ছেলে রয়েছে।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল করিম রেজা জানান, নিহতের স্ত্রী কে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহবার নেশাগ্রস্ত ছিলেন বলে রিপা জানিয়েছেন। এ নিয়ে বাকবিণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করলে সোহরাব মারা যান বলেও স্বীকার করেছেন তিনি।

ফেসবুক থেকে মন্তব্যঃ

Leave A Reply